ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত – বর্ণমালা টেলিভিশন

ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ মার্চ, ২০২২ | ৮:৩৯ 34 ভিউ
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় কিশোর গ‍্যাং দলের বখাটেদের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক ছাত্র গুরুত্বর আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের কুড়ারপাড় এলাকায় এই ঘটনা ঘটে। আহত ছাত্র রাকিব হাসান (১৭) ভূরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ‍্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে ও বাসস্ট্যান্ডের ব্যাপারী মার্কেটের কাপড় ব্যবসায়ী আশরাফুল আলমের ছেলে। স্থানীয় বাসিন্দা এবং ইউপি সদস‍্য নূরুজ্জামান বলেন, রাত সাড়ে ১০টার দিকে পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা কুড়ার পাড় এলাকায় বন্ধুদের সাথে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যায় রাকিব। এসময় বসার জায়গা ও ভীড়ের মাঝে ধাক্কা ধাক্কি হয় কয়েকজন কিশোর গ‍্যাং এর সদস‍্যদের সাথে। কিছুক্ষণ পরে ভীরের মাঝে রাকিবকে ধারালো অস্ত্র দিয়ে বাম কাঁধের কাছে আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাকিবকে রাতেই কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সাম্প্রতিক সময়ে ভূরুঙ্গামারীতে কিশোরদের মাঝে অপরাধ প্রবনতা বেড়ে যাওয়ায় সন্তানদের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছেন অভিভাবক ও সচেতন মহল। এতে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন তারা। রাকিবের বাবা আশরাফুল আলম জানান, আমি ছেলেকে নিয়ে কুড়িগ্রাম হাসপাতালে আছি। বাড়ি ফিরে ন্যায় বিচার পেতে থানায় অভিযোগ করবো। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম বলেন, ধারালো অস্ত্রের আঘাত ও ক্ষত গভীর হওয়ায় কোন ভাবেই রোগীর রক্তক্ষরণ বন্ধ করা যাচ্ছিল না। তাই উন্নত চিকিৎসার জন‍্য তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ প্রসঙ্গে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, ঘটনাটি শুনেছি। এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ক্ষতিয়ে দেখে ব‍্যবস্থা নেওয়া হবে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব