ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভিভোর ওয়াই-২০ ফোনের প্রি বুকিং শুরু

প্রকাশিত : 10:22 AM, 20 September 2020 Sunday
180 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

শক্তিশালী ব্যাটারিসহ দেশের বাজারে আরো একটি নতুন স্মার্টফোন আনছে বহুজাতিক চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। স্মার্টফোনটির মডেল ভিভো ওয়াই২০। ফোনটিতে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে, যাতে ভিভো যুক্ত করেছে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন পাওয়ার সেভিং প্রযুক্তি।

আজ ১৯ সেপ্টেম্বর, শনিবার থেকে বাংলাদেশি গ্রাহকরা ভিভো ওয়াই২০ স্মার্টফোনটির জন্য প্রি-বুকিং দিতে পারবেন। স্মার্টফোনটির মূল্য ১৪ হাজার ৯৯০ টাকা।

স্মার্টফোনটির র‌্যাম ৪ জিবি ও রম ৬৪ জিবি- যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ভিভো ওয়াই২০ ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের একটি ক্যামেরা আছে। এছাড়া পেছনের তিনটি ক্যামেরা যথাক্রমে ১৩, ২ এবং ২ মেগাপিক্সেলের।

এছাড়াও ভিভো ওয়াই২০ ফোনে আলট্রা গেমিং মোড যুক্ত করেছে ভিভো। যার ফলে

গ্রাহকরা স্মার্টফোনটিতে প্রো স্ট্যান্ডার্ড গেমিং অভিজ্ঞতা পাবেন। স্মার্টফোনটির আরেকটি বৈশিষ্ট্য- এর সাইড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি। বিশেষ পরিস্থিতিতে- যেখানে সময় বাঁচানো প্রয়োজন অথবা ডিভাইসটিকে অনড় রেখে কাজ করা প্রয়োজন, সেখানে সাইড ফিঙ্গারপ্রিন্টকেই বেশি পছন্দ করেন গ্রাহকরা। ওয়াই২০ এর মাধ্যমে প্রথমবারের মতো সাইড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি ব্যবহার করলো ভিভো।

বাংলাদেশে ভিভো ওয়াই২০ পাওয়া যাবে অবশিডিয়ান ব্ল্যাক ও নেবুলা ব্লু রঙে। স্মার্টফোনটি পরিচালিত হবে কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর ৪৬০ দিয়ে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT