ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ভারী তুষারপাতে ইরানে ১০ আরোহী নিহত, নিখোঁজ অনেকেই

প্রকাশিত : 05:44 PM, 27 December 2020 Sunday
88 বার পঠিত

রাছেল রানা | বগুডা

ইরানের রাজধানী তেহরানের পাশের পাহাড়ে ভারী তুষারপাতের ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন বলে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা এক প্রতিবেদনে জানিয়েছে।

জানা গেছে, উপসাগরীয় অঞ্চলে ঝড়ের কারণে একটি জাহাজের সাতজন ক্রু নিখোঁজ আছেন। গত কয়েকদিন ধরে ইরানের বেশ কয়েকটি জায়গায় ভারী তুষারপাত ও বাতাসের জেরে বহু রাস্তা বন্ধ হয়ে আছে এবং পরিবহন ব্যাহত হয়েছে।

গত শুক্রবার দু’জন আরোহী মারা যাওয়ার খবর বের হলে আরোহীদের পরিবারের সদস্যদের মধ্যে উদ্বেগ দেখা যায়। এরপর আরোহীদের পরিবারের সদস্যরা যথাযথ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগে করে।

সরকারিভাবে অভিযান চালিয়ে পাহাড় থেকেই নয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে হাসপাতালে নিয়ে

আসার পর আরেকজনের প্রাণহানি ঘটে।

সূত্র: আল-জাজিরা

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT