ভবানীপুর বাজারে ডাকাতি করতে আসা দেশীয় অস্ত্র সহ এক ডাকাত জনগনের হাতে আটক। – বর্ণমালা টেলিভিশন

ভবানীপুর বাজারে ডাকাতি করতে আসা দেশীয় অস্ত্র সহ এক ডাকাত জনগনের হাতে আটক।

ডেস্ক নিউজ
আপডেটঃ ১ ফেব্রুয়ারি, ২০২২ | ৩:১৩ 68 ভিউ
ঝিনাইদহ জেলার হরিনাকুণ্ডু থানার ভবানীপুর বাজারের মুদি দোকানদার আজিমউদ্দিন ও তার সহযোগী সুমনের কাছ থেকে টাকা ডাকাতি করতে আসা চারজন ডাকাতের একজনকে ধরে গনধোলাই করে পুলিশের কাছে সোপর্দ করেন এলাকার জনগন। জানা যাই, আজিমউদ্দিন ও তার সহযোগী সুমন রাত ৯.৩০ মিনিটের দিকে নিজ মুদিদোকান বন্ধ করে বাসায় ফেরার পথে ভবানীপুর বাজার মসজিদ ও ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝামাঝি জায়গায় ডাকাত দল এদের টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে হামলা করেন, ডাকাত দলের সদস্যদের চিনতে পারায় ডাকাতদল তাদের ধারালো দেশীয় অস্ত্র দিয়ে আজিমউদ্দিনের সহযোগী সুমনকে জবাই করার উদ্দেশ্য মাটিতে শুয়ানোর পর গলায় ছুরি চালিত করতে গেলে আজিমউদ্দিন প্রানভয়ে বাঁচাও বাঁচাও করে উচ্চস্বরে আওয়াজ করেন, আজিমউদ্দিনের উচ্চস্বরে আওয়াজের কারনে এলাকা বাসির উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের তিন সদস্য দেশীয় ধারালো অস্ত্র রেখে পালিয়ে যাই এবং মিঠু মন্ডল নামে একজন ডাকাত এলাকাবাসীর কাছে ধরা পড়ে। এলাকাবাসী ডাকাত মিঠুকে গণপিটুনি দিয়ে ভবানীপুর পুলিশ ক্যাম্পের অফিসারের নিকট সোপর্দ করে। আটক করা ডাকাত সদস্য একই উপজেলার খলিসাকুন্ডুর ক্যানালপাড়ার দাউদ মন্ডলের ছেলে মিঠু মন্ডল। মিঠুর ভাষ্যমতে ডাকাতকার্যে সহযোগী হিসেবে একই গ্রামের আমিরুল ও জামালের নাম জানা যাই বাকি একজনের নাম জানেন না মিঠু তবে তার বাড়ি আলমডান্ঙার দিকে। পুলিশের পক্ষ থেকে বাকিদের ধরার জন্য অভিজান অব্যাহত আছে। ২ নং ভবানীপুর ওয়ার্ডের নবনির্বাচিত মেম্বর মোঃ হাফিজুর রহমান বিডি ২৪ ভিউজকে জানান যে, এটি একটা জঘন্যতম কাজ এই কাজের সাথে জরিত সবার কঠিন শাস্তি দাবি করছি প্রশাসনের নিকট, এদিকে ভবানীপুর বাজার কমিটির সভাপতি মোঃ হারুন মিয়া জানান, দৈনিক এই বাজারে লাখ লাখ টাকার লেনদেন হয়, আর যাতে এমন ঘটনা না ঘটে সেই জন্য প্রশাসনের নিকট ডাকাতদলের কঠিন শাস্তির দাবি জানাচ্ছি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব