ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ব্লগার নিলয় হত্যা ॥ মেজর জিয়ার সম্পত্তি ক্রোকের আদেশ

প্রকাশিত : 06:25 PM, 12 January 2021 Tuesday
57 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

ব্লগার নীলাদ্রি চট্টোপাধ্যায় নিলয় হত্যা মামলায় আসামি মেজর(বহিষ্কৃত) সৈয়দ মো. জিয়াউল হক জিয়াকে গ্রেফতার ও তার সম্পত্তি ক্রোকের আদেশ দিয়েছেন আদালত। এ সংক্রান্ত তামিল প্রতিবেদন জমা দেওয়ার জন্য আগামী ১১ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন।

আজ মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডল এ আদেশ দেন।

খিলগাঁও থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক আশ্রাব আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা রমনা জোনাল টিমের পুলিশ পরিদর্শক শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস ১৩ জনের বিরুদ্ধে আদালতে এ চার্জশিট দাখিল করেন।

চার্জশিটভুক্ত আসামিরা হলো—মেজর (বহিষ্কৃত) সৈয়দ মো. জিয়াউল হক জিয়া, মো. মাসুম রানা, সাদ আল নাহিন, মো. কাওসার

হোসেন খাঁন, মো. কামাল হোসেন সরদার, মাওলানা মুফতি আব্দুল গফফার, মো. মর্তুজা ফয়সাল সাব্বির, মো. তারেকুল আলম ওরফে তারেক, খায়রুল ইসলাম ওরফে জামিল ওরফে রিফাত ওরফে ফাহিম ওরফে জিসান, আবু সিদ্দিক সোহেল ওরফে সাকিব ওরফে সাহাব, মোজাম্মেল হোসেন সায়মন, মো. আরাফাত রহমান ও মো. শেখ আব্দুল্লাহ ওরফে জুবায়ের।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৬ সালের ৭ আগস্ট রাজধানীর পূর্ব গোড়ান টেম্পো স্ট্যান্ডের কাছে আট নম্বর সড়কে নিজ বাসায় খুন হন নিলয়। চার যুবক বাসা ভাড়ার কথা বলে নিলয়ের বাসায় ঢুকে তার স্ত্রী আশামনিকে অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর গলা ও ঘাড়ে এলোপাতাড়ি কুপিয়ে নিলয়কে হত্যা করে।

ওই ঘটনায় তার স্ত্রী আশামনি খিলগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT