ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনে আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি স্থগিত

প্রকাশিত : 10:19 PM, 27 March 2021 Saturday
65 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

একদল মাদ্রাসাছাত্রের ভাংচুর ও অগ্নিসংযোগের পর ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া স্টেশন মাস্টার মো. শোয়েব আহমেদ জানান, শনিবার সকাল সাড়ে ১০টায় পূর্বাঞ্চল রেলওয়ের নিয়ন্ত্রণকক্ষ থেকে এই নির্দেশনা এসেছে। প্রতিদিন ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট ও ঢাকা-নোয়াখারী রেলপথে চলাচলকারী ১৪টি আন্তঃনগর ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে যাত্রাবিরতি করে। অনির্দিষ্টকালের জন্য সেই যাত্রাবিরতি স্থগিত করা হয়েছে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসার বিরোধিতায় নেমে শুক্রবার চট্টগ্রামে বিভিন্ন সরকারি স্থাপনায় হামলা ও ভাঙচুর করে হেফাজতকর্মীরা। সেখানে পুলিশেস সঙ্গে সংঘর্ষে চারজনের মৃত্যু হয়। এরপর ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে শুক্রবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত তাণ্ডব চলায় একদল মাদ্রাসাছাত্র।

ব্রাহ্মণবাড়িয়া স্টেশনের

একটি টিকিট কাউন্টার, কন্ট্রোল প্যানেল ও চেয়ার-টেবিল ভাঙচুর করে রেললাইনের ওপর নিয়ে অগ্নিসংযোগ করা হয়। এতে শুক্রবার বিকাল ৫টার দিকে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। সাত ঘণ্টা পর আবার চলাচল স্বাভাবিক হয়।

স্টেশন মাস্টার বলেন, পূর্বাঞ্চল রেলওয়ের নিয়ন্ত্রণকক্ষ থেকে তাদের জানানো হয়েছে, অনির্দিষ্টকালের জন্য ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে সব আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতি স্থগিত রাখা হবে। তবে মেইল ট্রেনের ব্যাপারে কোনো নির্দেশনা দেওয়া হয়নি। যারা আন্তঃনগর ট্রেনের টিকিট কেটেছেন তাদের টাকা ফেরত দেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT