বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ, হামলায় আহত যুবকের মৃত্যু – বর্ণমালা টেলিভিশন

বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ, হামলায় আহত যুবকের মৃত্যু

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ ডিসেম্বর, ২০২১ | ৫:০৭ 92 ভিউ
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুর্বৃত্তদের হামলায় আহত এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম আলম মিয়া। শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়। নিহত আলম মিয়া ভাটির জগতচর গ্রামের খুরশিদ মিয়ার ছেলে। এর আগে গত ৯ ডিসেম্বর বিকালে উপজেলার ভাটির জগৎচর গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, গত বৃহস্পতিবার ৯ ডিসেম্বর বিকালে লক্ষ্মীপুরে একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে রাস্তায় কয়েকজন বখাটে আলম মিয়ার মা-বোনদের দেখে নানা অশালীন অঙ্গভঙ্গি করতে থাকে। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে কথা-কাটাকাটির একপর্যায়ে আলম মিয়ার ওপর হামলা করে বখাটেরা। এ সময় লাঠি দিয়ে আলম মিয়ার মাথায় আঘাত করে তারা পালিয়ে যায়। আলমকে উদ্ধার করে প্রথমে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়। এর আগে এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তি ও হামলাকারীদের বিচার দাবিতে শুক্রবার মানববন্ধন কর্মসূচি পালন করেন এলাকাবাসী। কুলিয়ারচর থানার ওসি মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, 'অভিযুক্তরা কিশোর গ্যাংয়ের সদস্য নয়। আর এটা স্কুল-কলেজ থেকে আসা-যাওয়ার পথে কোনো ইভটিজিংয়ের ঘটনাও নয়। ওই দিন বিকাল সাড়ে ৪টায় আলম মিয়া তাঁর মা-বাবা ও বোনদের নিয়ে ওয়াজ শুনে বাড়ি যাওয়ার পথে বখাটেরা উত্ত্যক্ত করে। এরই জের ধরে কথা-কাটাকাটির একপর্যায়ে বখাটেদের হাতে আলম গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। শনিবার সকালে নিহতের ভগ্নিপতি সুজন এ মামলা দায়ের করেন। এ ঘটনায় আইনানুগ ব্যাবস্থা নেয়া হচ্ছে বলেও দাবি করেন ওসি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব