ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বেনাপোলে পুলিশের পক্ষথেকে মাস্ক ও লিফলেট বিতরণ

প্রকাশিত : 05:48 PM, 21 March 2021 Sunday
95 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে বেনাপোল পোর্ট থানা পুলিশের উদ্যোগে সাধারণ জনগণের মধ্যে আবারোও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

রবিবার বেনাপোল পোর্ট থানা পুলিশের আয়োজনে আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে মাস্ক ও লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ওসি মামুন খান। বেনাপোল পোর্ট থানা পুলিশের ৬টি বিটেও একযোগে চলছে মাস্ক ও লিফলেট বিতরণ। পাসপোর্ট যাত্রী,ইজিবাইক চালক,দোকানদার ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বেনাপোল থানার ওসি মামুন খান বলেন, আবারও করোনা মহামারির প্রকোপ বৃদ্ধি পেয়েছে যার জন্য আমরা এই কোভিড থেকে মানুষকে নিরাপদে রাখার জন্য বাংলাদেশ পুলিশ বাহিনীর পক্ষথেকে মাস্ক ও লিফলেট

বিতরণ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল বন্দরের উপ-পরিচালক (ট্রাফিক) মামুন কবীর তরফদার, বেনাপোল পোর্ট থানা কমিটি’র সভাপতি এনামুল হক মুকুল, বাজার কমিটি’র সাধারন সম্পাদক বজলুর রহমান,এসআই মাসুম বিল্লাহ,এসআই রোকনুজ্জামান,জুলফিকার আলী মন্টু প্রমুখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT