ঢাকা, Wednesday 20 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বুধবার মাঠে গড়াচ্ছে টেন বল বিলিয়ার্ড

প্রকাশিত : 08:31 AM, 18 March 2021 Thursday
75 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বাংলাদেশে প্রথমবারের মতো বড় পরিসরে আয়োজন করা হচ্ছে টেন বল বিলিয়ার্ড (পুল) ‘চ্যাম্পিয়ন অব চ্যাম্পিয়ন্স ২০২১’ টুর্নামেন্ট। আগামীকাল (১৭ মার্চ) বুধবার ‘দ্য অ্যারিনা আরকেবি’তে (রোড ৩২, হাউজ ২০ গুলশান ১) শুরু হচ্ছে এই টুর্নামেন্ট।

টুর্নামেন্ট উপলক্ষ্যে মঙ্গলবার (১৬ মার্চ) রাজধানীর কাকরাইলর ‘হৃদয় অ্যান্ড উদয় মটরস’ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ‘হৃদয় অ্যান্ড উদয় মটরসে’র পৃষ্ঠপোষকতায় টুর্নামেন্টের সহযোগী হিসেবে থাকছে ‘মালিহা কে’। টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে স্পোর্টস্টেশনের ফেসবুক পেইজে। টুর্নামেন্ট উপলক্ষ্যে জার্সি ও লোগো উন্মোচনও করা হয়।

জার্সি ও লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘হৃদয় অ্যান্ড উদয় মটরসে’র স্বত্বাধিকারী এবং টুর্নামেন্টের আয়োজক রিয়াসাত করিম

ভূঁইয়া। যোগ দিয়েছিলেন প্রতিযোগীদের মধ্যে বেশ কয়েকজন। টেন বল টুর্নামেন্টে অংশ নিচ্ছেন ১৮ খেলোয়াড়। তারা হলেনÑআসিফ, অতুল, নাফি, রিফাত, আল আমিন, মাহফুজ, নাভীদ, রাজিব, ফরহাদ, জুবায়ের, হৃদয়, পাভেল, রসি, নাহিয়ান, মিলন, শোভন, আকাশ, ফয়সাল।

‘চ্যাম্পিয়ন অব চ্যাম্পিয়ন্স ২০২১’ টুর্নামেন্টের মোট ম্যাচ হবে ৭৬টি। ‘এ’ এবং ‘বি’ গ্রুপে ভাগ হয়ে প্রতিযোগীরা ৭২টি লীগ ম্যাচে প্রতিদ্বন্দ্বীতা করবেন। ২২ মার্চ হবে টুর্নামেন্টের ফাইনাল। টুর্নামেন্টের মোট প্রাইজমানি ৩ লাখ টাকা। এর মধ্যে চ্যাম্পিয়ন খেলোয়াড় পাবেন ১ লাখ টাকা। ৫০ হাজার টাকা পাবেন রানার্সআপ। তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা খেলোয়াড় পাবেন যথাক্রমে ৩৫ ও ২৫ হাজার টাকা। পঞ্চম ও ষষ্ঠ স্থানে

থাকাদের দেয়া হবে ২০ হাজার টাকা করে। ১৫ হাজার টাকা করে পাবেন সপ্তম ও অষ্টম স্থানে থাকা খেলোয়াড়। নবম ও দশম স্থান নিশ্চিত করা দুইজনকে দেয়া হবে ১০ হাজার টাকা করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT