ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বীর মুক্তিযোদ্ধা শহীদ ওহিদ স্মৃতি ৬ দলীয় ফুটসাল টুর্নামেন্টের মধুখালীতে ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত : 08:56 PM, 14 October 2020 Wednesday
99 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

ফরিদপুরের মধুখালীতে স্থানীয় যুবদের আয়োজনে ও মোঃ মনিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে বীরমুক্তিযোদ্ধা শহীদ ওহিদ স্মৃতি ৬ দলীয় ফুটসাল টুর্নামেন্টের ফাইনাল (মিনিফুটবল) খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে মধুখালী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত ফুটসাল ফাইনাল খেলায় অংশ গ্রহণ করেন উপজেলার সাওমি ভাইকিংস বনাম স্যামস্যং রাইডার্স। খেলাটি ১-১ গোলে ড্র হয়। পেনালটিতে ৩-২ গোলে স্যামস্যং রাইডার্সকে পরাজিত করে সাওমি ভাইকিংস ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয়।
মধুখালী পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন খেলাটি পরিদর্শন করেন। বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন মধুখালী প্রেসক্লাবের নির্বাহী সদস্য মোঃ নজরুল ইসলাম। এ্সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস

চেয়ারম্যান মোহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ ,পৌর কাউন্সিলর মির্জা আব্বাস হোসেন,মধুখালী প্রেসক্লাবের যুগ্ম সাধঅরন সম্পাদ শাহজাহান হেলাল,মোঃ সেলিমুজ্জামান সেলিম, মিরাজুল ইসলামসহ প্রমুখ।
খেলার বিশেষত্ব হলো উভয় দলের ৬জন খেলোয়ার কোন গোলরক্ষক নাই ,হাত দিয়ে বল ধরা যাবে না এবং কোন র্থোও করা লাগবে না। খেলোয়াড় যে কোন সময় পরিবর্তন করা যাবে একাধিকবার।
ফাইনাল কেলা পরিচালনা করেন মোঃ রবিউল ইসলাম। সহকারীর দায়ীত্ব পালন করেন মোঃ ফাইম আহম্মদ এবং আরিফ হোসেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT