ঢাকা, Wednesday 20 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বিয়ের দাবিতে যুবকের বাড়িতে তরুণীর অনশন

প্রকাশিত : 05:33 PM, 21 March 2021 Sunday
64 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তিন দিন ধরে অনশন করছে প্রেমিকা। বাড়িতে অনশনের কথা শুনে প্রেমিক তারেক হাসান বাড়ি থেকে পালিয়ে গেছে। দ্বিতীয় দিনে ধরে অনশন করা অবস্থায় ওই প্রেমিকাকে বেধরোক মারপিট করেছে প্রেসিকের আত্বীয়-স্বজন। পরে ওই প্রেমিকের বাড়ির পাশে অজ্ঞান অবস্থায় তরুণীকে পুলিশ উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।
ওই প্রেমিকা বলেন, তারেক হাসানের সাথে তার এক বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক বছর ধরে আমার সাথে বিভিন্ন জায়গা নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ত করে। আমাকে বিয়ে করবে মর্মে বার বার প্রতিশ্রুতি দিয়েছে। কিন্ত প্রেমিক তারেক এখন

অন্যত্র বিয়ে করার জন্য মেয়ে দেখছে। তাকে দেওয়া কথার প্রতিশ্রুতি বাস্তবায়নে গড়িমসি করলে তিনি প্রেমিকের বাড়িতে অনশনের সিদ্ধান্ত নেন। সেই মোতাবেক গত শুক্রবার তিনি ওই যুবকটির বাড়িতে গিয়ে অনশন শুরু করেন। এবিষয়ে প্রেমিক তারেকের সাথে মুঠোফনে যোগাযোগ করেও ফোন বন্ধ পাওয়া যায়।
তবে যুবকটির বাবা কাচু মন্ডল বলেন, মেয়েটির অভিভাবকদের নিয়ে বসে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হ”েছ।
এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT