ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বিয়ের আগে যে জিনিসগুলো একেবারেই করবেন না!

প্রকাশিত : 03:56 PM, 3 October 2020 Saturday
139 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বিয়ের দিন নিয়ে মেয়েদের আগে থেকেই অনেক পরিকল্পনা থাকে। দিনটিকে স্বপ্নের মতো সুন্দর করে তোলার জন্য সব মেয়েরাই চায় আগে থেকে প্ল্যান করে সবকিছু রেডি রাখতে। আর তা করতে গিয়েই অনেকে এমন কিছু ভুল করেন, যা কখনওই করা উচিত নয়। জেনে নিন বিয়ের আগে যে জিনিসগুলো একেবারেই করবেন না…

>>>বিয়ের পোশাক আগে থেকে কিনবেন না। যত পরে বিয়ের পোশাক কেনা যায় ততই ভালো। কারণ, কয়েকদিনেও চেহারার তারতম্য হয়ে যেতে পারে। মনে রাখবেন বিয়ের পোশাক কিন্তু একশো শতাংশ পারফেক্ট হওয়া চাই।

>>>ক্র্যাশ ডায়েট করবেন না। দীর্ঘস্থায়ীভাবে স্লিম অ্যান্ড ট্রিম থাকার জন্য ক্র্যাশ ডায়েট একেবারেই কার্যকরী নয়। এতে খুব

স্বল্পমেয়াদী ফল হয়।

>>>হেয়ার স্টাইল বদলানোর কথা যদি ভেবে থাকেন, ট্রায়াল না দিয়ে কখনওই তা করবেন না। মনে রাখবেন বিয়ের দিনটি একেবারেই এক্সপেরিমেন্ট করার দিন নয়। সবথেকে ভালো হয়, যদি নতুন কিছু ট্রাই না করে আপনাকে ভালো মানায় এমন কোনও হেয়ারস্টাইলই রাখেন।

>>>বিয়ের দিনে উপোস করার রীতি রয়েছে। কিন্তু তা শরীর এবং লুকসের জন্য একেবারেই ভালো নয়। ভারী খাবার না খেতে পারলেও এমন কিছু খান, যাতে শরীরে জল এবং পুষ্টির অভাব না হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT