ঢাকা, Saturday 23 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বিট কয়েন বিক্রি করে পদ হারালেন ছাত্রলীগ নেতা রাহুল

প্রকাশিত : 01:21 PM, 23 June 2021 Wednesday
124 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

ফরিদপুর শহরের ১১নং ওয়ার্ড ছাত্রলীগের দফতর সম্পাদক রাহুল সরকারকে অব্যাহতি দেয়া হয়েছে। অবৈধ বিট কয়েন কেনাবেচার দায়ে র্যা ব-৪ এর হাতে গ্রেফতার হওয়ার পর রোববার তাকে অব্যাহতি দেয়া হয়।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক মো. ফাহিম আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার এক সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে- সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগের ভিত্তিতে রাহুল সরকারকে (দপ্তর সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ, ফরিদপুর শহর শাখা ১১ নম্বর ওযার্ড) নিজ পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।

অবৈধ বিট কয়েন কেনাবেচার কাজে জড়িত থাকার

অভিযোগে র্যা ব-৪ এর একটি দল ঢাকার মিরপুর মাজার রোড এলাকা থেকে রাহুল সরকারসহ চারজনকে গ্রেফতার করে।

র্যা ব-৪ এর কমান্ডার আল মঈন গত রোববার সাংবাদিকদের জানান, সম্প্রতি রাজধানীর মিরপুর মাজার রোডে অভিযান চালিয়ে হাকিম খান, রাহুল সরকার, সঞ্জিব ও সোহেল খানকে গ্রেফতার করা হয়। এ চক্রটি বিট কয়েন কেনাবেচার সঙ্গে জড়িত। এলএসডি মাদক কেনাবেচার টাকা পরিশোধসহ বিভিন্ন অবৈধ কাজে ব্যবহৃত হয় এ বিট কয়েন।

জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান জানান, সে শহরের আলীপুর মহল্লার বাসিন্দা এবং সরকারি রাজেন্দ্র কলেজের শিক্ষার্থী। রাহুল তার এক বন্ধুর খপ্পরে পড়ে র্যা বের হাতে গ্রেফতার হয়েছে। এতে দলের ভাবমূর্তি

যাতে নষ্ট না হয়, সেজন্য রাহুল সরকারকে তার নিজ পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT