বিজেপিতে যোগ দিয়ে আলোচনায় অপর্ণা – বর্ণমালা টেলিভিশন

বিজেপিতে যোগ দিয়ে আলোচনায় অপর্ণা

ডেস্ক নিউজ
আপডেটঃ ১৯ জানুয়ারি, ২০২২ | ৪:৩৫ 53 ভিউ
ভোট যত এগোচ্ছে ততই রাজনীতির খেলা জমে উঠেছে উত্তরপ্রদেশে। একদিকে যখন বিজেপি ছেড়ে একাধিক বিধায়ক যোগ দিয়েছেন সমাজবাদী পার্টিতে। এর মধ্যে বড় ভাঙনের খবর পেল খাস যাদব পরিবার থেকে। বিজেপিতে যোগ দিলেন মুলায়ম সিং যাদবের পুত্রবধূ তথা অখিলেশ যাদবের ভ্রাতৃবধূ অপর্ণা যাদব। উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনের আর মাত্র কয়েক সপ্তাহ বাকি, তার আগে বড়সড় প্রাপ্তি গেরুয়া শিবিরের। নির্বাচনের আবহে বেশ কয়েকজন বিজেপি বিধায়ক— এমনকি রাজ্যের মন্ত্রীও যোগ দিয়েছেন সমাজবাদী পার্টিতে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, বুধবার দিল্লিতে বিজেপির সদর দপ্তরে উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য ও বিজেপির রাজ্য সভাপতি স্বতন্ত্র দেব সিংয়ের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন অপর্ণা। বহুদিন থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুণমুগ্ধ ভক্ত অপর্ণা যাদব। এর আগেও একাধিকবার তার মুখে শোনা গেছে মোদির প্রশংসা। ২০১৭ বিধানসভা নির্বাচনে সপার টিকিটে লখনউ ক্যান্টনমেন্ট থেকে লড়েছিলেন তিনি। তবে কংগ্রেসের রীতা বহুগুনা যোশীর কাছে হেরে যান তিনি। রীতা বহুগুনা যোশীও অবশ্য পরে যোগ দিয়েছেন বিজেপিতে। এনডিটিভির খবরে আরও বলা হয়েছে, গেরুয়া শিবিরে যোগ দিয়ে অপর্ণা যাদব বলেন, আমি বিজেপির কাছে কৃতজ্ঞ। দেশ আমার কাছে সবসময় আগে। আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির যে কোনো কাজই প্রশংসার যোগ্য। মোদি সরকারের উজ্জ্বলা যোজনার প্রশংসা করেছিলেন অপর্ণা। যোগ দিবসেও অংশ নিতে দেখা গিয়েছিল তাকে। শুধু তাই নয়, ২০১৭-তে উত্তরপ্রদেশের বিধানসভা নির্বাচনে বিজেপির জয়ের পর স্বামীকে সঙ্গে নিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। মোদির সঙ্গে তার তোলা একটি সেলফিও একসময় ভাইরাল হয়ে গিয়েছিল। শোনা যাচ্ছে, আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি তাকে টিকিট দেবে। এমনটিই বোঝাপড়া হয়েছে দুপক্ষের মধ্যে। যদিও সূত্রের খবর, বিজেপি এবার তাকে লখনউ ক্যান্টনমেন্ট থেকে প্রার্থী নাও করতে পারে। তবে অন্য কোনো বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি অপর্ণা যাদবকে প্রার্থী করতে আগ্রহী।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব