ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

খোকসা পৌরসভা নির্বাচনে মনোনীত

বিএনপি প্রার্থীর উপর হামলা ,গ্রেফতার ৭

প্রকাশিত : 12:16 AM, 24 December 2020 Thursday
133 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

কুষ্টিয়ার খোকসা পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী নাফিজ আহমেদ খান রাজুর বাড়িতে মঙ্গলবার (২২ ডিসেম্বর) রাতে হামলা ও ভাঙচুরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। প্রার্থীর বড় ভাই আনিসুজ্জামান বাদী হয়ে ওই দিন রাতেই খোকসা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক শিমুল ও শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুলসহ সাতজন এবং অজ্ঞাত আরেও ১০-১২ জনকে আসামী করে মামলা করেন।
এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক শিমুল (২৮), উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল (৪৪), রাকিব হাসান (৩৭), রানা (২৩), হাসিবুল হক(২৯), শরিফুল (৩০), রাকিব (৩০) নামের সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন,

বিএনপি প্রার্থীর বাড়িতে হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। তিনি আরও বলেন, ইতিমধ্যে সাতজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT