ঢাকা, Wednesday 20 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বায়োপিক সিনেমায় সিয়াম-পরী

প্রকাশিত : 09:26 AM, 21 March 2021 Sunday
77 বার পঠিত

মনা | ঢাকা

সম্প্রতি নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমণি। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বায়োপিক’ নামের এ ছবিটি পরিচালনা করছেন সঞ্জয় সমাদ্দার। রাজধানীর কাওরান বাজারে আরটিভির কার্যালয়ে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হন তারা। বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে চুক্তিপত্র সই করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান।

এ ব্যাপারে সিয়াম আহমেদ বলেন, আমার ক্যারিয়ারের শুরুতে একজন উপস্থাপক হিসেবে আরটিভিতে কাজ করেছি। সেখান থেকে অভিনয় ও নায়ক হওয়া। এই জায়গাটার প্রতি অন্যরকম ভাল লাগা রয়েছে। এবার বেঙ্গল মাল্টিমিডিয়ার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি অনুভূতি দারুণ। এটি একটি থ্রিলার ধাঁচের চলচ্চিত্র। আর নায়িকা হিসেবে থাকছে পরী। ওর সঙ্গে আগেও

কাজ করা হয়েছে। পরিচালক সঞ্জয় সমাদ্দারকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। সবাই সেরাটা দিয়ে কাজ করলে দারুণ একটি চলচ্চিত্র হবে বলে আমার বিশ্বাস।

পরীমণি বলেন, বেঙ্গল মাল্টিমিডিয়া বড় প্রযোজনা প্রতিষ্ঠান। তাদের পরিকল্পনা আমার দারুণ লেগেছে। আসলে একটি ভাল ছবির জন্য ভাল পরিকল্পনার প্রয়োজন। এই ছবির গল্প ও টিম ভীষণ ভাল। আর যে চরিত্রটি আমাকে মুগ্ধ করেছে তা নিয়ে এখন কিছু বলব না। দর্শক সিনেমা হলে এসে সেটি দেখবে।

পরিচালক সঞ্জয় সমাদ্দার বলেন, একজন নির্মাতা হিসেবে আমার একটাই স্বপ্ন ছিল একদিন চলচ্চিত্র বানাব। এবার সেই স্বপ্নটি পূরণ হতে যাচ্ছে। বেঙ্গল মাল্টিমিডিয়া সেই সুযোগটি আমাকে করে দিয়েছে। সিয়াম-পরীর

মতো তারকা শিল্পীকে পেয়েছি। নিজের সেরাটা দিয়ে ছবিটি নির্মাণ করতে চাই। দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবে না।

বেঙ্গল মাল্টিমিডিয়ার পক্ষ থেকে ছবির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, সত্যি বলতে কি আমাদের সিনেমা যে জায়গায় দাঁড়িয়ে ছিল সেই সুনামের জায়গাটা মাঝে হারিয়েছি আমরা। বেঙ্গল মাল্টিমিডিয়া চলচ্চিত্রের আগের সেই ভাল সময়ে ফিরিয়ে আনার চেষ্টা করে যাচ্ছে। যদি একদিন সাপলুডুর মাধ্যমে আমরা ভালভাবেই কাজটি এগিয়ে নিয়েছিলাম। কিন্তু কোভিডের কারণে ধারাবাহিকতায় বাধাগ্রস্ত করেছে। সঞ্জয়-সিয়াম-পরীরা ভাল একটি ছবি উপহার দেবে। দর্শকরা সিনেমা হলমুখী হবে এটাই আমার প্রত্যাশা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT