বাড়ির সামনে পড়ে ছিল কৃষকের লাশ – বর্ণমালা টেলিভিশন

বাড়ির সামনে পড়ে ছিল কৃষকের লাশ

ডেস্ক নিউজ
আপডেটঃ ১১ জানুয়ারি, ২০২২ | ৫:৪২ 78 ভিউ
সাতক্ষীরার পাটকেলঘাটায় নিজ বাড়ির সামনে থেকে আরিজুল মোড়ল (৫৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আরিজুল কাশিয়াডাঙা গ্রামের মৃত আক্কাজ মোড়লের ছেলে। মঙ্গলবার ভোর রাতে পাটকেলঘাটা থানার কাশিয়াডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটে । নিহতের ভাইপো রিপন মোড়ল জানায়, রাত ১১টার দিকে কাকা আবুল মোড়লের বাড়ি থেকে রাতের খাবার খেতে আর বাড়ি ফেরেনি। স্থানীয়রা আজ ভোর রাতে রাড়ির সামনে লাশ দেখতে আমাদের ও থানা পুলিশকে খবর দেয়। তিনি আরো জানান, প্রতিবেশী তাকের শেখের ছেলে পংকজ শেখ , শেখ আকের শেখের ছেলে রবিন শেখ ও বাকের শেখের ছেলে ভুট্টো শেখের সাথে ৭২ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল।এ কারনে তাকে হত্যা করা হতে পারে বলে আমরা ধারনা করছি। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশী এক গৃহবধু জানায়, একই এলাকার আকাম মোড়লের স্ত্রী দিপিকার সাথে পরকিয়ার সম্পর্ক ছিল আরিজুলের। এনিয়ে একাধিক বার শালিশ বিচার বসেছে অনেক বার। বছরখানেক আগে তাকে পরকিয়ার কারনে জনতা আটক করে খলিষখালী ক্যাস্পে সেপার্দ করে।পরবর্তীতে সেখান থেকে ২০হাজার টাকা জরিমানা দিয়ে মুক্তি পায় সে। সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান,সপ্তাহ খানেক আগে জমির রায় পায় আরিজুল। দুদিন আগে ওই জমি মাপার কথা ছিল তাদের । এরপর ঝামেলা সৃষ্টি হলে বিষয়টি নিয়ে পাটকেলঘাটা থানায় দুপক্ষে ডাকা হয়। জমির বিরোধের জেরে ঘটনাটি ঘটতে পারে বলে জানান তিনি। স্থানীয় একটি সুত্র জানায়, আরিজুলের সাথে এলাকার একাধিক লোকজনের সাথে জমি নিয়ে বিরোধ ছিল। এছাড়া সে এলাকার লোকজনকে টাকা পয়সা ধার দিত। গতকাল রাত ৮ টার দিকে রাঘবকাটি গ্রামের জৈনেক এক ব্যাক্তির সাথে টাকা নিয়ে বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। আজ ভোর রাতে তাকে বাড়ির সামনে হত্যা করা হয়। বিষয়টি নিয়ে অভিযুক্ত পঙ্কজ শেখ, রবিন শেখ ও ভুট্টো শেখের সাথে কথা বলার চেষ্টায় ব্যার্থ হয়ে পংকজ শেখের স্ত্রী ঝর্না রানীর সাথে কথা বললে তিনি জানান, প্রায় ৩০/৪০ বছর ধরে আমাদের পরিবারের সাথে আরিজুলের জমি নিয়ে মামলা চলছিল। তাদের সঙ্গে পারিবারিক সম্পর্ক বেশ ভাল আমাদের। জমি না পেয়ে তার পরিবারের লোকজন আমাদের এখন মিথ্যা মামলার জালে ফেলে হয়রানি করার চেষ্টা করছে। সাতক্ষীরা সহকারী পুলিশ সুপার হুময়ন কবির জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । লাশের মাথায় লোহার রড় জাতীয় কোন বস্তু দিয়ে আঘাত করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। হত্যার রহস্য উৎঘটনের চেষ্টা চলছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। এ বিষয়ে থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব