ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাড়িঘরে যারা হামলা চালিয়েছে তাদের রক্ষা হবে না ॥ র্যাব ডিজি

প্রকাশিত : 05:37 PM, 18 March 2021 Thursday
54 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে যারা হামলা চালিয়ে ভাংচুর করেছে তাদের রক্ষা হবে না। এদেশের সরকার যখনই ঘটনা ঘটেছে দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা নিয়েছেন বলে জানিয়েছেন র্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

তিনি বলেন, ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ছিল। আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কার্যক্রম আমরা শুরু করেছি। এই সময়ে একটি সন্ত্রাসী চক্র এখানকার হিন্দু সম্প্রদায়ের সদস্যদের উপর যে আক্রমণ করেছে নিঃসন্দেহে এঘটনা একটি নিন্দণীয়, কাপুরুষিত। আমরা বলে দিতে চাই এঘটনায় অভিযুক্ত কেউ রেহাই পাবে না।

আজ বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরে ঘটনাস্থল পরিদর্শন শেষে এক প্রেস

ব্রিফিং কালে তিনি এসব কথা বলেন।

ডিজি আরোও বলেন, আপনারা দেখেছেন সরকার যখনই যেখানে ঘটনা ঘটেছে সাথে সাথে কিন্তু দ্রুত ব্যবস্থা নিয়েছেন এবং ব্যবস্থা নেয়ার মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনছেন। এখানে যারা এই ধরণের পরিস্থিতি তৈরী করেছে তাদের রক্ষা হবে না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের এদেশে সাম্প্রদায়িক সম্প্রতি সারাবিশ্বে নজির স্থাপন করেছে।

এসময় র্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কেএম আজাদ, র্যাব-৯ এর লে. কর্নেল আবু মোসা মোহাম্মদ শরীফুল ইসলাম, সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমানমহ র্যাব ও পুলিশের উধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে নিয়ে কটূক্তি করার ঘটনায় সুনামগঞ্জের শাল্লায় হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর ভাংচুরে

ঘটনাস্থল পরিদর্শনে এসে র্যাবের মহাপরিচালক আল মামুন শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে আসেন।

র্যাব-৯ সুত্রে জানা যায়, র্যাব হেটকোয়াটার থেকে হেলিকপ্টার যোগে সুনামগঞ্জের শাল্লার এসে তিনি হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে দুর্বৃত্তদের হামলায় ক্ষতিগ্রস্থ হিন্দু সম্প্রদায়ের বাড়িঘর পরিদর্শন করে। সাংবাদিক সম্মিলন করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৬ মার্চ) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইবুকে) হেফাজত ইসলামের কেন্দ্রীয় নেতা মামুনুল হককে নিয়ে ধর্ম নিয়ে কটূক্তি করেছিলেন স্থানীয় হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের গোপেন্দ্র দাসের ছেলে ঝুটন দাস আপন। এর বিষয়টি স্থানীয়ভাবে ভাইরাল হলে পুলিশ জনতার সহযোগিতায় মঙ্গলবার (১৬ মার্চ) রাতেই শশখাই বাজার থেকে তাকে আটক করে পুলিশ। এই কটূক্তির ঘটনাকে কেন্দ্র

করে বুধবার (১৭ মার্চ) সকালে উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের ৫০/৬০টি বাড়িঘর ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT