ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাহাদুর শাহ পার্কে সাঈদ খোকনের সমর্থকদের বিক্ষোভ-সমাবেশ

প্রকাশিত : 06:23 PM, 12 January 2021 Tuesday
47 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে ‘মানহানি’ মামলার আবেদন হওয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন তার সমর্থকরা।

মঙ্গলবার দুপুরে ‘ঢাকাবাসী’ নামে এক সংগঠনের ব্যানারে ৭০ থেকে ৮০ জনের একটি দল বাহাদুর শাহ পার্কে সমাবেশ করে এবং পরে সেখানে বিক্ষোভ মিছিলে অংশ নেয়।

সমাবেশ থেকে সাঈদ খোকনের বিরুদ্ধে ‘সব মিথ্যা মামলা’ অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান সংগঠনটির সাধারণ সম্পাদক সাদেক মিঠু।

পুরান ঢাকার আওয়ামী লীগ নেতা ওমর আলী বলেন, “এটা ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা। এ বিষয়ে আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামানা করছি।”

ফুলবাড়িয়া মার্কেটে সাম্প্রতিক উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা পুনর্বাসনের দাবিতে শনিবার ঢাকায় কদম ফোয়ারার সামনে মানববন্ধন করেন।

সাবেক মেয়র সাঈদ

খোকন ওই কর্মসূচিতে সংহতি জানাতে গিয়ে বর্তমান মেয়র তাপসের বিরুদ্ধে সিটি করপোরেশনের ‘টাকা সরানোর’ অভিযোগ তোলেন।

এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র তাপস সোমবার বলেন, খোকনের ‘মানহানিকর’ বক্তব্যের বিষয়ে তিনি ‘আইনি ব্যবস্থা’ নেবেন।

এদিকে কাজী আনিসুর রহমান এবং অ্যাডভোকেট মো. সারওয়ার আলম নামের দুই ব্যক্তি সোমবারই ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে খোকনের বিরুদ্ধে দুটি মামলার আবেদন করেন।

সাঈদ খোকন মেয়র ফজলে নূর তাপসকে নিয়ে যে বক্তব্য দিয়েছেন, তাতে ‘মানহানি’ হয়েছে বলে অভিযোগ করা হয় মামলার আর্জিতে। ওই অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করা হবে কি না, আদালত সেই আদেশ দেবে ১৯ জানুয়ারি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT