ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাহরাইনে বাংলাদেশ সোসাইটির কোটি টাকার সহায়তা

প্রকাশিত : 01:45 PM, 15 October 2020 Thursday
82 বার পঠিত

Md. Rana Hamid | chain, ubngndsddv

বাহরাইনে করোনাকালে এ পর্যন্ত অসহায় প্রবাসী বাংলাদেশিদের ১ কোটি টাকার ওপরে মানবিক সহায়তা প্রদান করেছে সামাজিক সংগঠনটি ‘বাংলাদেশ কালচারাল অ্যান্ড সোশ্যাল সোসাইটি (বাংলাদেশ সোসাইটি)’।

বিভিন্ন দাতাদের অনুদানে খাদ্য, চিকিৎসা, শিক্ষা খাতে এ সহায়তা প্রদান করে বাহরাইন সরকারের নিবন্ধিত প্রবাসী বাংলাদেশিদের সামাজিক সংগঠনটি।

রাজধানী মানামায় সংগঠনের কার্যালয়ে স্বাস্থ্যবিধি অনুসরণে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে করোনাকালসহ সংগঠনের গত এক বছরের কার্যক্রম এবং আগামী বছরের নতুন পরিকল্পনা তুলে ধরা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলাদেশ সোসাইটির কার্যক্রমের মধ্যে ছিল লকডাউনে আটকেপড়া বা করোনাকালে কর্মহীন অসহায় প্রবাসীদের নিয়মিত খাদ্য সহায়তা, অসুস্থ প্রবাসীদের চিকিৎসা ও প্রয়োজনে দেশে পাঠানোর খরচ বহন,

বাংলাদেশ স্কুলের শিক্ষার্থীদের অনলাইন ক্লাস কার্যক্রমে সহায়তা প্রদান, আর্থিক সামর্থ্যহীন প্রবাসীদের ভিসা লাগিয়ে বৈধকরণে সহায়তাসহ বিভিন্ন মানবিক কার্যক্রম।

বাংলাদেশ সোসাইটির সভাপতি ফুয়াদ তাহের শান্তনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসিফ আহমেদের সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন- অর্থ সম্পাদক মাজহারুল হক নয়ন, সহসাধারণ সম্পাদক কাউসার আলম, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার, সমাজ কল্যাণ সম্পাদক মোহন মিয়া মোমেন, প্রচার সম্পাদক সবুজ মিলন এবং মিডিয়া উইং ইনচার্জ ইব্রাহিম গালিব।

এসময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ সাংবাদিক ফোরাম বাহরাইনের সভাপতি বশির আহমদ, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মামুন হোসেন, অর্থ সম্পাদক নাজির আহমদ, প্রবাসী সাংবাদিক মোফাজ্জল হোসেন লিটন, ইব্রাহিম খান,শাহীন শিকদার। এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির

সেচ্ছাসেবক সদস্য মোহাম্মদ ইউসুফ, মোফাজ্জল হোসেন, মাসুম বিল্লাহ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT