ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাসে আগুন দেওয়ার ঘটনায় বিএনপির ১৭৮ নেতাকর্মীর আগাম জামিন

প্রকাশিত : 05:16 PM, 6 January 2021 Wednesday
42 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

গত ১২ নবেম্বর রাজধানীর কয়েকটি স্থানে বাসে আগুন দেওয়ার ঘটনায় হওয়া পৃথক মামলায় বিএনপির ১৭৮ নেতাকর্মীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। জামিন আবেদন শুনানি নিয়ে আজ বুধবার হাইকোর্টের দ্বৈত বেঞ্চ এই আগাম জামিন মঞ্জুর করেন।

বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা-১৮ আসনের উপনির্বাচন চলাকালে গত ১২ নবেম্বর দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর বিভিন্ন স্থানে ১১টি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। ওইদিন নয়াপল্টন ও প্রেসক্লাব এলাকায় বিএনপির মিছিলের পরই এসব ঘটনা ঘটে বলে দাবি ছিল পুলিশের।

গত ১৬ নবেম্বর বিএনপির আইন সম্পাদক কায়সার কামালের দেওয়া তথ্যমতে, বাসে আগুন দেওয়ার ঘটনায় ১৪টি মামলায় বিএনপির ১৪০ জন

নেতাকর্মী হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছিলেন। এর ধারাবাহিকতায় পৃথক জামিন আবেদনগুলো হাইকোর্টে শুনানির জন্য ওঠে। বিএনপির নেতাকর্মীরা আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন চান। ওইদিনই আগাম জামিন পেয়েছিলেন শতাধিক নেতাকর্মী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT