ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাঘা থানার ওসির ২২ ঘন্টাতেই তদন্ত শেষ হয়নি বিয়ের দাবিতে এখনো চলছে প্রেমিকার অনশন আত্মহত্যার পথে নারী

প্রকাশিত : 05:21 PM, 11 March 2021 Thursday
95 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহী জেলার বাঘায় প্রায় ২২ ঘন্টা যাবৎ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চলছে প্রেমিকার অনশন। এ বিষয়ে মেয়ের বাবা বাদি হয়ে বাঘা থানায় লিখিত অভিযোগ করলেও এখনো কোন ব্যবস্থা গ্রহন করেনি বাঘা থানার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম। ইতি পূর্বেও এমন অভিযোগ ছিল এ থানার ওসির বিরুদ্ধে। ঘন্টা পর ঘন্টা পার হলেও তিনি কোন ত্বোয়াক্কা করছেন না।

অনশনের পর প্রেমিক আবদুল্লার বাড়ির সকল ঘরের দরজা এমনকি বাধরুমের তালাবন্ধ করে কাটা দিয়ে চলে গেছে বলে অভিযোগ প্রেমিকার। আজ বৃহস্পতিবার (১১ মার্চ) বেলা ২টা পর্যন্ত ওই বাড়িতে অনশন করতে দেখা গেছে প্রেমিকাকে।

অনশনরত কলেজ ছাত্রী জানান, বিয়ে না করা পর্যন্ত

এই বাড়ি থেকে যাবো না, প্রয়োজনে আত্মহত্যা করবো বলে জানিয়ে দিয়েছেন।
তিনি আরো জানান, ৬ মাস আগে গৌরাঙ্গপুর গ্রামের সাজদার রহমানের ছেলে সেনা সদস্য আবদুল্লার সাথে প্রেমের সম্পর্ক হয়। এই সম্পর্কের কারনে তার সাথে বেশ কয়েকবার দেখা সাক্ষাৎ হয়েছে। কিন্তু আবদুল্লা আমাকে কিছু না জানিয়ে আগামী শুক্রবার অন্যত্রে বিয়ে করার জন্য দিন ঠিক করেছে। এই বিয়ের দিন ঠিক হওয়ার খবর জানতে পেরে আবদুল্লার বাড়িতে এসে অনশন শুরু করেছি। এ সময় প্রেমিকা তার হাতে ব্লেড দিয়ে কেটে আবদুল্লার নাম লেখা দেখান।

এ বিষয়ে পাকুড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মেম্বর লোকমান হোসেন জানান, চেয়ারম্যান আমাকে অবগত করেছেন। আমি

আবদুল্লার বাড়ির লোকজনের সাথে কথা বলার চেষ্টা করছি।

এ বিষয়ে প্রেমি আবদুল্লার সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করেও পাওয়া যায়নি।

পাকুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ সরকার জানান, ঘটনাটি জানার পর ওই ওয়ার্ডের মেম্বরকে দায়িত্ব দেয়া হয়েছে।

উল্লেখ্য, বুধবার (১০ মার্চ) বিকেল ৪টা থেকে প্রেমিক আবদুল্লার বাড়ির গেটে কলেজ ছাত্রী (১৮) বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন।
এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করা হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT