ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাঘায় উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

প্রকাশিত : 07:34 PM, 10 October 2020 Saturday
75 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহীর বাঘা উপজেলাতে শনিবার(১০অক্টোবর) উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম বলেন, বাঘা উপজেলার ইউনিয়ন, পৌরসভাসহ উপজেলার কোথাও ধর্ষক ও দুষ্কৃতি কে কোন ছাড় হবে না,সে যেই হোক। উপজেলা মিলনায়তনে বাংলাদেশ সরকারের উন্নয়নের ভিডিও চিত্র দেখানো হয়। পরে ১২ কোটি টাকা ব্যয়ে পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম উন্নয়নের ভিত্তি প্রস্তর ও শুভ উদ্বোধন করেন। চর এলাকা চকরাজাপুর ইউপিতে বিদ্যুৎ সংযোগের ও মুর্শিদপুর সরকারী প্রাঃবিদ্যালয় এবং তেঁথুলিয়া সঃপ্রাঃবিদ্যালয়ের শুভ উদ্বোধন।বাঘা উপজেলা পরিষদ কমপ্লেক্স এর ভিত্তি প্রস্তর স্হাপন,গড়গড়ী ও বাজুবাঘা ইউনিয়নের আলাদা দুটি ভূমি অফিসের ভিত্তি প্রস্তর স্হাপন এবং মনিগ্রাম

বাজারে হাট সেড এর ভিত্তি স্হাপন করেন। উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,বাঘা উপজেলা চেয়ারম্যান এ্যাডঃলায়েব উদ্দিন লাভলু,সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।আরও উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, অধ্যক্ষ নছিম উদ্দিন , ওসি নজরুল ইসলাম,আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলী,৭টি ইউনিয়নের চেয়ারম্যানগন ও বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু সহ বাঘা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT