বাগমারার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে আলু সংরক্ষণের উদ্বোধন – বর্ণমালা টেলিভিশন

বাগমারার সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে আলু সংরক্ষণের উদ্বোধন

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ ফেব্রুয়ারি, ২০২২ | ৫:০০ 62 ভিউ
রাজশাহীর বাগমারায় সালেহা-ইমারত কোল্ড স্টোরেজে ২০২২ সালের আলু সংরক্ষণের উদ্বোধন করা হয়েছে। আলু সংরক্ষণের উদ্বোধন উপলক্ষে শনিবার শিকদারীর সালেহা-ইমারত কোল্ড স্টোরেজ প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এনা গ্রুপের জিএম মনিমুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনের মাধ্যমে আলু সংরক্ষণের শুভ উদ্বোধন করেন এনা গ্রæপের চেয়ারম্যান ও বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের সিনিয়র ম্যানেজার সাজ্জাদুর রহমান জুয়েল, হিসাব শাখার সিনিয়র ম্যানেজার সোহরাব হোসেন মাসুম।উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, সাধারণ সম্পাদক চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কৃষকদের মধ্যে শহিদুল ইসলাম।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা কার্যকরী কমিটির সদস্য হাচেন আলী, ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার, ছাত্রলীগ নেতা নাদিরুজ্জামান মিলন, ইসমাইল হোসেন সান্টু, সালেহা ইমারত কোল্ড স্টোরেজের সিনিয়র লোডিং অফিসার আব্দুল মজিদ, আসলাম হোসেন, স্টোর অফিসার আফজাল হোসেন, এক্সিকিউটিভ হিসাব শাখা রেজাউল করিম, সহ-লোডিং অফিসার আব্দুর রাজ্জাক, সহ বিভিন্ন এলাকার আলু চাষী ও সুধিজন।সালেহা ইমারত কোল্ড স্টোরেজ সূত্রে জানাগেছে চলতি বছর ২ লাখ ১০ হাজার বস্তা আলু স্টোরে সংরক্ষণ করা হবে। এছাড়াও উক্ত অনুষ্ঠানে ১৩ জন সেরা আলু চাষী এবং এজেন্টদের মাঝে উপহার বিতরণ করা হয়।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব