ঢাকা, Thursday 23 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৬ দোকান পুড়ে ছাই, মৃত্যু ১

প্রকাশিত : 02:16 PM, 2 January 2021 Saturday
86 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার কাথারিয়া ইউনিয়নের পূর্ব বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড সংগঠিত হয়েছে। আগুনে ৫টি দোকান ও ১টি অটোরিক্সার গ্যারেজ পুড়ে ছাই হয়ে গেছে। এসময় আজিজ আহমদের ফার্নিচারের দোকানে থাকা বাদশাহ নামে ৫০ বছরের এক মানসিক প্রতিবন্ধী আগুনে দগ্ধ হয়ে নিহত হয়।শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে এ অগ্নিকাণ্ড সংঘটিত হয়।

স্থানীয় প্রত্যক্ষর্দশী সূত্রে জানা যায়, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় । সেখান থেকে আগুনের সূত্রপাত হয়ে আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। এলাকাবাসী ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়েও আগুন নিয়ন্ত্রনে আনতে পারেনি। পরে বাঁশখালী ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

সংঘটিত এই অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দোকানগৃহের মালিকগন হচ্ছে –

নুরুল আবচার, ইয়াকুব নবি, বাবুল আবচার, রেজাউল করিম,আজিজ আহমেদ, ছাবের আহমেদ । এতে প্রায় ২০-২৫ লক্ষাধিক পরিমাণ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকান মালিক সূত্রে জানা যায়।

বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশনের টিন লিডার লিটন বৈষ্ণব জানান, কাথারিয়া পূর্ব বাজারের দোকানে আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আমরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আগুনে ৫টি দোকান, ১টি অটোরিক্সার গ্যারেজসহ পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে এক প্রতিবন্ধী দগ্ধ হয়ে মারা গেছে বলেও জানান তিনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT