ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বসুরহাটে সংঘর্ষ : আরও ৭২ জনের আগাম জামিন

প্রকাশিত : 06:14 PM, 22 March 2021 Monday
50 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে ক্ষমতাসীন দলের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় করা পৃথক দুই মামলায় আরও ৭২ জনকে জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট।বসুরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের, চর পার্বতী ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক কামরুল ও চরফকিরা ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিনসহ বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী হিসেবে পরিচিত এ ৭২ জনকে চার সপ্তাহের আগাম জামিন দিয়েছেন আদালত।

নেতা-কর্মীদের পক্ষে পৃথক পৃথক ৮টি জামিন আবেদনের শুনানি নিয়ে সোমবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি খোন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত অবকাশকালীন বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করে আদেশ দেন।আদালতে এদিন আবেদনের পক্ষে শুনানিতে ছিলেন আইনজীবী ফরহাদ আহমেদ ও

ব্যারিস্টার এস এস আরেফিন জুন্নুন।সংঘর্ষের ঘটনার পর গত ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল এবং এস আই মাহফুজুর রহমান ২২ ফেব্রুয়ারি মামলা দুটি করেন। এর আগে হাইকোর্ট গত ১৮ মার্চ ১০৭ জনকে জামিন দিয়েছিলেন এর মধ্যে বর্তমান মেয়র আবদুল কাদের মির্জার পক্ষের ছিলেন ৯ জন। অপরপক্ষের ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানসহ ৯৮ জন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT