ঢাকা, Monday 27 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ববির প্রাপ্তি

প্রকাশিত : 11:10 AM, 20 August 2020 Thursday
81 বার পঠিত

মনা | ঢাকা

ছবিতে অভিনয়ের জন্য প্রথমবার আন্তর্জাতিক সম্মাননা পেলেন চিত্রনায়িকা ববি হক। ৯ আগস্ট ভারতের দিল্লিতে অনুষ্ঠিত সাউথ এশিয়া প্রথম সীমানাহীন ডিজিটাল চলচ্চিত্র উৎসব ‘ইনডাস ভ্যালি ফিল্ম ফ্যাস্টিভাল’-এ তিনি এ সম্মাননা অর্জন করেন।

তার অভিনীত ‘নোলক’ ছবির জন্য তাকে পুরস্কৃত করা হয়। আপাতত অনলাইনে চিত্রনায়িকা ববির নাম শ্রেষ্ঠ অভিনেত্রী (গ্ল্যামারাস রোল) হিসেবে ঘোষণা করা হয়। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ববি ভারতে গিয়ে এ সম্মাননা

নিজ হাতে গ্রহণ করবেন বলে জানিয়েছেন। এ প্রাপ্তি প্রসঙ্গে ববি বলেন, ‘২০২০ সালটা তো আসলে আমাদের সবার জন্য অনেক কষ্টের, বেদনার। আমরা আশা করতে ভুলেই গেছি এ বছরে।

কিন্তু এত আশাহত ঘটনার মাঝে নোলক ছবির জন্য

আমার এ পুরস্কারপ্রাপ্তির বিষয়টি ছিল অনেক আনন্দের, উচ্ছ্বাসের। এ অর্জন শুধু আমার নয়, আমি মনে করি আমার চলচ্চিত্র পরিবারের সবার।

কারণ আমি চলচ্চিত্র পরিবারেরই একজন। তাই আমার কোনো স্বীকৃতি চলচ্চিত্র পরিবারেরই স্বীকৃতি। আমি কৃতজ্ঞ পুরো নোলক পরিবার ও আমার ভক্ত-দর্শকের কাছে। আগামীতে আরও ভালো ভালো গল্পের ছবিতে এবং চ্যালেঞ্জিং চরিত্রে নিজেকে উপস্থাপন করার চেষ্টা করব।’

সর্বশেষ সৈকত নাসির পরিচালিত ‘আকবর : ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’ নামের একটি ছবির শুটিং করছিলেন এ নায়িকা। কিন্তু করোনার কারণে সেটির কাজও এখন বন্ধ আছে। তার অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ নামে একটি ছবি এরই মধ্যে মুক্তি পাওয়ার কথা ছিল; কিন্তু করোনার কারণে

আটকে গেছে এটিও।

এদিকে আজ এ নায়িকার জন্মদিন। আজ সন্ধ্যায় তিনি তার প্রিয় কিছু মানুষের সঙ্গে জন্মদিনের কিছুটা সময় আনন্দে কাটানোর চেষ্টা করবেন বলে জানিয়েছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT