ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বদলগাছীতে ধর্ষণবিরোধী গণস্বাক্ষর কর্মসূচি

প্রকাশিত : 08:57 PM, 8 October 2020 Thursday
96 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নওগাঁর বদলগাছীতে ধর্ষণ ও যৌন নিপীড়নমুক্ত বাংলাদেশ গড়ার দাবীতে গণস্বাক্ষর কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার(৮ অক্টোবর) দুপুর ১২টায় বদলগাছী চৌরাস্তা মোড়ে তিনদিন ব্যাপী এই গণস্বাক্ষর কার্যক্রমের উদ্বোধন করেন বদলগাছী উপজেলা ভাইস-চেয়ারম্যান ইমামুল আল হাসান তিতু।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরা-ই বদলগাছী’ এ গণস্বাক্ষর কর্মসূচির আয়োজন করে। ‘আমরা-ই বদলগাছী’র সভাপতি মীর সাব্বির আহমেদ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো স্বাক্ষর করেন বদলগাছী সরকারি মডেল পাইলট হাইস্কুলের সহকারি প্রধান শিক্ষক ও ‘আমরা-ই বদলগাছী’র উপদেষ্টা মোজাফ্ফর হোসেন উকিল, আধাইপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী, কারিগরি কলেজের সহকারি অধ্যাপক সরদার গোলাম কিবরিয়া, মনিরুল ইসলাম সাজু, রজত গোস্বামী, বাবর আলী, গোপাল কিশোর মণ্ডল, রেজওয়ানুল

করিম, আসাদুজ্জামান ভুট্টু প্রমূখ।

‘আমরা-ই বদলগাছী’র সভাপতি মীর সাব্বির আহমেদ চৌধুরীর জানান, তিন দিন ব্যাপী অনুষ্ঠিত গণস্বাক্ষর কার্যক্রম শেষে স্বাক্ষরিত অনুলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা প্রশাসক ও প্রধানমন্ত্রীর কার্যালয় বরাবর প্রেরণ করা হবে এবং ১০ ফুট দৈর্ঘ্যরে গণস্বাক্ষরিত একটি ব্যানার জনসম্মূখে টাঙিয়ে দেওয়া হবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT