বটতৈল ইউপি নির্বাচনে নৌকাকে ডুবাতে উঠে পড়ে লেগেছে ইউনিয়ন আ:লীগ সভাপতি – বর্ণমালা টেলিভিশন

বটতৈল ইউপি নির্বাচনে নৌকাকে ডুবাতে উঠে পড়ে লেগেছে ইউনিয়ন আ:লীগ সভাপতি

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ ডিসেম্বর, ২০২১ | ৯:২৪ 71 ভিউ
আসন্ন ৫ জানুয়ারি ইউনিয়ন পরিষদ নির্বাচন কে ঘিরে বটতৈল ইউনিয়নে ব্যাপক উদ্বেগ উৎকন্ঠা ও আতংক বিরাজ করছে সাধারণ ভোটারদের মাঝে।গেল সপ্তাহে রেশ কাটতে না কাটতেই নতুন চমক সামনে এসেছে।নৌকার বিরুদ্ধে প্রচারণা চালাচ্ছেন সয়ং বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক। স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতিকের মিজানুর রহমান মিন্টু ফকির সুবাদে আবু বক্কর সিদ্দিকীর চাচাতো ভাই। নৌকার বিরুদ্ধে অবস্থান গ্রহন করায় ইতিমধ্যেই বটতেল ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফজলু মেম্বার থেকে শুরু করে বটতৈল ইউনিয়নের বেশির ভাগ ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ আবু বক্কর সিদ্দিকীকে বর্জন করেছে ।স্থানীয় নেতৃবৃন্দের মন্তব্যমতে, গেল সপ্তাহে স্বতন্ত্র ও নৌকার প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনার নেপথ্য ছিলেন এই আবু বক্কর সিদ্দিক। তারা আরও জানান, সদর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ওমর ফারুক স্বতন্ত্র প্রার্থী মিজানুর রহমান মিন্টু ফকিরের প্রচারনায় আবু বক্কর সিদ্দিকীর সাথে সরাসরি অংশগ্রহণ করেছেন। নৌকার বিরুদ্ধে অবস্থান করলে তার বিরুদ্ধে কঠোর অবস্থান যাবে বলে হুশিয়ারি দিয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম।এ বিষয়ে স্থানীয়দের সাথে কথা বললে তারা জানান, বটতৈল ইউনিয়নে নৌকার ভরাডুবি করাতে এক আবু বক্কর সিদ্দিকীই যথেষ্ট। এবং নির্বাচন কে ঘিরে আবারো বড় সহিংসতার আশংকা বিরাজ করছে আমাদের সাধারণ ভোটারদের মাঝে । এবিষয়ে বটতৈল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিকীর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব