ঢাকা, Tuesday 21 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত

প্রকাশিত : 03:44 PM, 2 January 2021 Saturday
239 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

প্রেস রিলিজ, ঢাকাঃ বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী বাংলাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহত সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখা ও শহীদ মশিয়ূর রহমান আইন মহাবিদ্যালয় শাখার আয়োজনে মুজিব বর্ষ শীর্ষক আলোচনা সভা ও যশোর জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত-২০২১ এর নেতৃবৃন্দের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান বুধবার যশোর জেলা আইনজীবী সমিতি ভবন-১ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ যশোর জেলা শাখার সভাপতি মশিয়ার রহমানের সভাপতিত্বে ও সংগঠনের সাধারন সম্পাদক মীর ফিরোজ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর জেলা আইনজীবী সমিতির বর্তমান সভাপতি এবং পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাডভোকেট এম.এম ইদ্রিস আলী।

সভায় প্রধান বক্তা

হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জিয়াউল হক চৌধুরী বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এ্যাডভোকেট কাজী ফরিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহানুর আলম শাহীন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ শহীদ মশিয়ূর রহমান আইন মহাবিদ্যালয় যশোর শাখার সভাপতি আসাদুল বিশ্বাস আসাদ ও সাধারণ সম্পাদক কোরবান আলী সনির সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক শরীফ আজাদ আকবর লিমন, ত্রান ও দুর্যোগ সম্পাদক আনিসুর রহমান, উপ দপ্তর সম্পাদক হাসান ইমাম মাসুম,

সহ-সম্পাদক ইমন শিকদার, বাবলু মোল্লা, খুলনা মহানগর শাখার সভাপতি শেখ রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক লিটন কুমার রায়, ঝিনাইদহ জেলা শাখার সভাপতি আলমগীর কবির, সাধারণ সম্পাদক শেখ ফারুক, মাগুরা জেলা শাখার সভাপতি জিবলুর রহমান, মাগুরা ল কলেজ শাখার সভাপতি শেখ মোরশেদ, নড়াইল জেলা শাখার রাকিবুল ইসলাম মুন্সি প্রমূখ।

সভা শেষে খুলনা মহানগর, যশোর, ঝিনাইদহ, মাগুরা ও নড়াইল জেলা শাখার নেতাকর্মীদের সাথে পৃথক পৃথক সাংগঠনিক একান্ত মতবিনিময় করা হয় বলে জানিয়েছেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক চৌধুরী তানভীর আহম্মেদ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT