ঢাকা, Sunday 26 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন

বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড বড়ই লজ্জার, ঘৃণার ॥ মেয়র আতিক

প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল হাই, সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া, অন্যান্য কর্মকর্তা, ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

প্রকাশিত : 01:24 AM, 16 August 2020 Sunday
88 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) শনিবার বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকীতে ও জাতীয় শোক দিবস পালন করে। এ উপলক্ষে বেলা ১১টায় গুলশানস্থ ডিএনসিসির প্রধান কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন মেয়র মোঃ আতিকুল ইসলাম। তিনি শাহাদাতবরণকারী সকলের জন্য দোয়া ও মোনাজাতে অংশ নেন।

মেয়র আতিক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করেছেন। সারাটি জীবন যিনি অন্যায়ের প্রতি প্রতিবাদ করেছেন একটি স্বাধীন রাষ্ট্রের জন্য। এজন্য তিনি নিজের পরিবার, নিজের ছেলে-মেয়ে, নিজের স্ত্রী কাউকে সময় পর্যন্ত দেননি। সেই জাতির পিতাকে আজকের এই দিনে নির্মমভাবে হত্যা করা

হয়। এ বড়ই লজ্জার ও ঘৃণার। দোয়া ও মোনাজাত শেষে মেয়র বলেন, বঙ্গবন্ধুর দেশপ্রেমের মতো এই দিনে আসুন প্রতিজ্ঞা করি, বঙ্গবন্ধু যে আদর্শ নিয়ে দেশকে ভালবেসে ছিলেন, আমরা যেন সেই আদর্শ নিয়ে দেশকে ভালবাসি। আমরাও প্রতিজ্ঞা করি, এ দেশকে ভালবেসে আমরা যেন সুন্দর ঢাকা শহর গড়তে পারি।

এর আগে মেয়র সকাল সাড়ে নয়টায় ধানমন্ডি ৩২ নম্বর রোডের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল হাই, সচিব রবীন্দ্রশ্রী বড়ুয়া, অন্যান্য কর্মকর্তা, ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

এরপর বেলা সাড়ে দশটায় কাউন্সিলর

ও কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে মেয়র আতিকুল ইসলাম বনানী কবরস্থানে ১৫ আগস্ট ১৯৭৫ তারিখে শাহাদাতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সদস্যবৃন্দ ও অন্যান্য শহীদদের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। বনানী কবরস্থানে তিনি শহীদদের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT