ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বঙ্গবন্ধুর ম্যুরাল ও কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণের দাবিতে জেলা পরিষদ চেয়ারম্যানকে স্মারকলিপি প্রদান

প্রকাশিত : 08:46 PM, 26 September 2020 Saturday
158 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

রাজশাহী মহানগরীর সিঅ্যান্ডবি মোড়ে উত্তরবঙ্গের সর্ববৃহৎ বঙ্গবন্ধুর ম্যুরাল ও নগরীর সোনাদীঘি এলাকায় কেন্দ্রীয়শহীদ মিনার দ্রুত নির্মাণের দাবিতে জেলা পরিষদের চেয়ারম্যানকে স্মারকলিপি দিয়েছেন মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বুধবার সকালে রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ে চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারের কাছে স্মারকলিপি তুলে দেন মুক্তিযোদ্ধা মীর ইকবাল ও নওশের আলী।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, দেশের প্রথম শহীদ মিনার যেটি বর্তমানে রাজশাহী কলেজ মুসলিম ছাত্রাবাসে অবস্থিত আছে। সেটি নগরীর লোকনাথ স্কুলের সামনে জেলা পরিষদের নিজস্ব জমি পরিত্যক্ত সার্ভে ইনস্টিটিউটের স্থানে নির্মাণ ও আগে নির্ধারিত সিঅ্যান্ডবি মোড় সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধুর ম্যুরালটি নির্মাণের দাবি করা হয়। স্মারকলিপি গ্রহণ করে জেলা

পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার বলেন, তিনি মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের দাবিগুলো গুরুত্বসহ বিবেচনা করবেন এবং জেলা পরিষদের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করবেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সাবেক সহ- সভাপতি মাহফুজুল আলম লোটন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবলু, সাবেক ক্রীড়া সম্পাদক মীর তৌফিকুর রহমান ভাদু, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সদস্য মুফিদুজ্জামান জুরাত ও এহসানুল হক কলিনসহ নগর ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT