ঢাকা, Saturday 18 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

বকশীগঞ্জে গ্রাম পুলিশ বাহিনীকে সরকারি গ্রেড ও বেতন স্কেলের অন্তর্ভুক্তির বিষয়ে আলোচনা সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : 08:19 PM, 8 October 2020 Thursday
101 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

জামালপুরের বকশীগঞ্জে গ্রাম পুলিশ বাহিনীকে সরকারি গ্রেডে ও বেতন স্কেলে অন্তর্ভুক্তকরণের লক্ষ্যে দায়েরকৃত আপিল মোকাবেলা সংক্রান্ত বিষয়ে আলোচনা সভা ও মতবিনিময় সভা বৃহস্পতিবার দুুপুরে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনী বকশীগঞ্জ শাখার উদ্যোগে বাট্টাজোড় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আলোচনা ও মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন কমান্ডার এম এন লাল মিয়া। গ্রাম পুলিশ বাহিনীর বকশীগঞ্জ শাখার সভাপতি ছানা মিয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন গ্রাম পুলিশ কর্মচারী ইউনিয়নের জামালপুর জেলা শাখার সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক জমিল উদ্দিন, মোফাজ্জল হোসেন, বগারচর ইউনিয়ন গ্রাম পুলিশের দফাদার নজরুল ইসলাম, আরিফুল ইসলাম, শুকনাল, নবাব

রবিদাস প্রমুখ। আলোচনা সভায় বক্তারা তাদের দাবির লক্ষ্যে দায়েরকৃত রিট পিটিশন মামলার আপিল মোকাবেলা সংক্রান্ত বিষয় নিয়ে ও বিভিন্ন দাবি দাওয়া নিয়ে বকশীগঞ্জ উপজেলার সকল গ্রাম পুলিশদের নিয়ে মতবিনিময় করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT