‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের ব্রান্ড অ্যাম্বাসেডর বুবলি – বর্ণমালা টেলিভিশন

‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের ব্রান্ড অ্যাম্বাসেডর বুবলি

ডেস্ক নিউজ
আপডেটঃ ৩০ ডিসেম্বর, ২০২১ | ৯:১০ 111 ভিউ
আকিজ গ্রুপের একটি প্রতিষ্ঠান আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর হাইজিন প্রোডাক্ট ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের ব্রান্ড অ্যাম্বাসেডর হলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শবনব ইয়াসমিন বুবলি। বৃহষ্পতিবার কেক কেটে আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেডের সাথে অনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন তিনি। আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের ব্যারিস্টার রফিক-উল হক অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন বুবলি। আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেডের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মুয়াজ রাকিন। এই চুক্তির মধ্যদিয়ে এখন থেকে ‘ফ্লাই’স্যানিটারি ন্যাপকিন এর যাবতীয় বিজ্ঞাপন ও ব্র্যান্ড প্রচারণায় অংশ নেবেন শবনব ইয়াসমিন বুবলি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আদ্-দ্বীন ফার্মাসিউটিক্যালস লিমিটেড এর নির্বাহী পরিচালক অধ্যাপক ড. জামালুন্নেসা, স্টোরি বক্স প্রডাক্টশন হাউজের প্রতিষ্ঠাতা পরিচালক এনামুল হাসান হাবিব এবং আকিজ গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ। অভিনেত্রী বুবলি বলেন, আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড এর হাইজিন প্রোডাক্ট ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের সাথে যুক্ত হতে পেরে আমি ভীষণ আনন্দিত ও সম্মানিত বোধ করছি। এই ব্র্যান্ডটি নারীর ভেতরে লুকিয়ে থাকা আত্মবিশ্বাস জাগ্রত কবরে। চ্যালেঞ্জ মোকাবিলা করে নারীকে সামনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে তৈরি করবে। একইসাথে নারীর ক্ষমতায়নে ইতিবাচক ভূমিকা রাখবে। অধ্যাপক ড. জামালুন্নেসা বলেন, মেয়েদের পা অনেক শিকল দিয়ে বাধা। তার ভিতরে ছোট্ট একটি শিকল মেয়েদের পিরিয়ড। পিরিয়ড নিয়ে কথা বলা একটি সামাজিক ট্যাবু। এই ট্যাবু দূর করে নারীদের পিরিয়ডের সময় বিভিন্ন রোগ থেকে বাঁচতে স্যানিটারি ন্যাপকিন ব্যবহার করতে হবে। স্যানিটারি ন্যাপকিনের মূল্য কমিয়ে শহর থেকে প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত এর ব্যবহার সর্বজনীন করতে সরকারের প্রতি আহবান জানান তিনি। দেশের বিভিন্ন স্তরের নারীরা পিরিয়ডজনিত নানা সমস্যা ও প্রতিবন্ধকতার সম্মুখীন হন। এসব সমস্যা সম্পর্কে সচেতনতা বৃদ্ধি ও ‘ফ্লাই’ স্যানিটারি ন্যাপকিনের ব্যবহার প্রসারে কাজ করবেন শবনব ইয়াসমিন বুবলি। ‘চল উড়ি’শ্লোগান ধারন করে নারীদের মানসম্মত হাইজিন প্রোডাক্ট “ফ্লাই” স্যানিটারি ন্যাপকিন উৎপাদন করছে আদ্-দ্বীন মাদার কেয়ার লিমিটেড।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব