ঢাকা, Monday 27 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ফুটবল নির্বাচন: ঢাকায় ভোট চেয়েছেন আসলাম-জনির সমন্বয় পরিষদ

প্রকাশিত : 07:11 PM, 26 September 2020 Saturday
252 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

এগিয়ে আসছে নির্বাচন, বাড়ছে কথার লড়াই। সিনিয়র সহ সভাপতি প্রার্থী সালাম মুর্শেদীর সমালোচনার জবাব দেবে ভোটাররা, বলছেন একই পদে প্রার্থী শেখ মোহাম্মদ আসলাম। বিভাগ ও জেলায় জেলায় ঘুরে এবার ঢাকায় ভোট চাইছেন আসলাম-জনিরা। আর তৃণমুলের সংগঠকদের সাথে মত বিনিময় শেষে স্বপ্ন বুনতে শুরু করেছে সমন্বয় পরিষদ। শুনতে পাচ্ছেন পরিবর্তনের ডাক।

কথার লড়াই চলছে, উত্তাপ ছড়াচ্ছে ফুটবল নির্বাচনে। সালাম মুর্শেদীর কড়া সমালোচনার জবাব দিলেন একই পদ প্রার্থী শেখ মোহাম্মদ আসলাম।

নির্বাচনে সম্মিলিত পরিষদের প্রতিপক্ষ সমন্বয় পরিষদ। অথচ সালাউদ্দিন-সালামের সম্মিলিত পরিষদের প্রধান সমন্বয়ক শামসুল হক চৌধুরী প্রতিপক্ষকে প্যানেলের মর্যাদা দিতেই নারাজ।

ঢাকায় সীমাবদ্ধ কাজী সালাউদ্দিনের নির্বাচনী প্রচারণা। তবে তৃণমূলের সংগঠকদের

নিয়ে গড়া সমন্বয় পরিষদের নজর শিকরে। ইশতেহারেও প্রাধান্য পাবে জেলার ফুটবল। জেলা, বিভাগ ঘুরে পরিবর্তনের ডাক শুনতে পাচ্ছেন এই প্যানেলের প্রার্থীরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT