ঢাকা, Monday 20 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ফরিদপুর প্রেসক্লাবের দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত কমিটি

প্রকাশিত : 08:50 PM, 15 September 2020 Tuesday
99 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে ফরিদপুর প্রেসক্লাবের দায়িত্ব গ্রহণ করেছেন নবনির্বাচিত কমিটির সদস্যরা। জেলা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে নতুন কমিটির সদস্যরা দায়িত্ব বুঝে নেন।
এ সময় নবনির্বাচিত কমিটির সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন ও অর্থ সম্পাদক শেখ মনির হোসেনের হাতে ফরিদপুর প্রেসক্লাবের নথি, ব্যাংক হিসাব ও গঠনতন্ত্র তুলে দেন আহ্বায়ক কমিটির প্রধান আমিনুর রহমান ফরিদ।
দায়িত্ব গ্রহণের পর নবনির্বাচিত সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন আয়োজন ও সম্পন্ন করায় নির্বাচন কমিশন ও আহ্বায়ক কমিটিকে ধন্যবাদ জানান। তিনি বলেন, নবনির্বাচিত সাংবাদিক নেতারা ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের ভাবমূর্তি সমুন্নত রাখার

পাশাপাশি সাংবাদিকদের অধিকার রক্ষা ও পেশার মানোন্নয়নে কাজ করবে।
এ সময় নবনির্বাচিত সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী নিরপেক্ষ সাংবাদিকতার আহ্বান জানিয়ে বলেন, ফরিদপুরের সাংবাদিক সমাজ তথা ফরিদপুর প্রেসক্লাব হবে গণমানুষের কণ্ঠস্বর।
অনুষ্ঠানে সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন বলেন, নির্বাচনে যারা বিজয়ী হতে পারেননি তাদেরও গণতন্ত্রের প্রতি শ্রদ্ধা জানিয়ে সাংবাদিকদের স্বার্থ সংরক্ষণে আগামীতে একযোগে কাজ করার আহবান জানান।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্য এম এম জিলানী রুনু, এস এম তমিজউদদীন তাজ, পান্না বালা, নির্মলেন্দু চক্রবর্তী শংকর।
প্রসঙ্গত, গত ১০ সেপ্টেম্বর ফরিদপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯২ জন সদস্যের মধ্যে ৮৭ জন

তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে প্রেসক্লাবের সিনিয়র সদস্য মিজানুর রহমান মানিক প্রধান নির্বাচন কমিশনার ও কমিশনারের দায়িত্ব পালন করেন সিনিয়র সদস্য মাহফুজ মিলন ও এটিএম রেশাদুল হাকীম।
নির্বাচনে সভাপতি পদে কবিরুল ইসলাম সিদ্দিকী, সহ-সভাপতি পদে শেখ সাইফুল ইসলাম অহিদ, শেখ ফয়েজ আহমেদ, সাজ্জাদ হোসেন রনি। সাধারণ সম্পাদক পদে দেশ টিভির প্রতিনিধি মশিউর রহমান খোকন, সহ-সাধারণ সম্পাদক পদে একাত্তর টিভির মনিরুল ইসলাম টিটো, অর্থ সম্পাদক পদে বাংলানিউজটোয়েন্টিফোর. কম ও জিটিভির জেলা প্রতিনিধি শেখ মনির হোসেন, দপ্তর সম্পাদক পদে ভোরের ডাক এর প্রতিনিধি এম এ আজিজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক বর্তমান সময় এর প্রতিনিধি

আবিদুর রহমান নিপু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ভোরের কাগজ এর প্রতিনিধি বিভাষ দত্ত, তথ্যপ্রযুক্তি ও পাঠাগার সম্পাদক পদে মুইজ্জুর রহমান রবি, ক্রীড়া সম্পাদক পদে এসএ টিভির প্রতিনিধি সুজাউজ্জামান জুয়েল নির্বাচিত হন। কার্যনির্বাহী সদস্য পদে সেবানন্দ বিশ্বাস, নূরুল ইসলাম আঞ্জু, খন্দকার আলী আরশাদ কাজল, এস এম মনিরুজ্জামান, জাহিদুল ইসলাম, রুহুল আমীন নির্বাচিত হন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT