ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ফরিদপুরে বিনামূল্যে মাস্ক বিতরন করলেন পুলিশ সুপার

প্রকাশিত : 08:57 PM, 16 September 2020 Wednesday
152 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

করোন মুক্ত থাকতে ক্রেতা-বিক্রেতাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে ফরিদপুর জেলা পুলিশের উদ্দ্যেগে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
বুধবার বেলা ১২টায় শহরের গুরুত্বপূর্ন বিপনী বিতান ও নিউ মার্কেট কমিটির নিকট সার্জিক্যাল মাস্ক প্রদান করেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান(বিপিএম সেবা)।
করোনা থেকে নিজেকে ও অন্যকে নিরাপদ রাখতে প্রত্যেককে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে ফরিদপুর জেলা পুলিশের আয়োজনে লাজ ফার্মা, নিউ মার্কেট এলাকার বিভিন্ন দোকান গুলোতে ফ্রিতে মাস্কের বক্সসমূহ দোকানদারদের হাতে তুলে দেন পুলিশের কর্মকর্তাগন।
এসময় পুলিশ সুপার বলেন, আইন প্রয়োগের মাধ্যমে নয়, জনসচেতনার মাধ্যমে আমরা করোনা মুক্ত থাকতে চাই। সেই লক্ষ্যে এই উদ্যোগ।
পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামানের

সাথে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রাশেদুল ইসলাম, কোতয়ালী পুলিশের অফিসার ইনর্চাজ মো. মোর্শেদ জামান, ট্রাফিক ইন্সেপেক্টর তুহিন লস্কর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT