ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

প্রকাশিত : 06:50 PM, 12 March 2021 Friday
91 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নারায়ণগঞ্জে ফতুল্লার মাসদাইরে একটি বাসায় গ্যাসের লাইনের লিকেজ থেকে বিস্ফোণের ঘটনায় দগ্ধ মিনহাজ (১৮ মাস) নামে এক শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে নয়টায় এ শিশুটি মারা যায়। এ নিয়ে এ ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল তিনজনে। আছেন আরও তিনজন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালটির আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল। আগুনে মিনহাজের শরীরের ৪০ শতাংশ পুড়ে গিয়েছিলো। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে শিশুটির বাবা মোহাম্মদ বিশালের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টায় মারা যায় মাহফুজুল। সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে মাসদাইরে ৬তালা ভাড়া বাসায়

মশার কোয়েল জ্বালাতেই জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে পুরো ঘরে আগুন লেগে তারা দগ্ধ হন। দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে মঙ্গলবার ভোররাতে ঢাকায় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বর্তমানে চিকিৎসাধীন সাব্বিরের ৪২ শতাংশ, বিশালের স্ত্রী মিতার ১৪ শতাংশ ও তাদের মেয়ে আফসানার দেহের ১০ শতাংশ দগ্ধ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT