ঢাকা, Thursday 28 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

প্রায় ৭০০টন কয়লা বোঝায় কার্গো জাহাজ ডুবি।

প্রকাশিত : 02:34 PM, 28 March 2021 Sunday
126 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

যশোরের অভয়নগর উপজেলার শিল্পশহর নামে খ্যাত নওপাড়া র ভৈরব নদী তে এম বি প্রবাহ এন্টারপ্রাইজ -২ নামক কার্গো জাহাজ ডুবির ঘটনা ঘটে।
গতকাল শনিবার বিকাল ৪টার দিকে জাহাজটি সাহারা এন্টারপ্রাইজের প্রায় ৭০০টন কয়লা বোঝায় অবস্থায় ডুবে যায়। গতকাল সকাল ৮টার দিকে জাহাজটি সাহারা গ্রুপের নিজঘাটে এসে ভেড়ে।জাহাজ থেকে মালামাল খালাস শুরুর কিছুক্ষন পর ই নদীর নাব্যতার কারনে তলা ফুটো হয়ে পানি ঢুকতে থাকে এবং কয়লা সহ ডুবে যায়। এতে করে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে সাহারা এন্টারপ্রাইজএর দাবি। ১০ থেকে বারো টন কয়লা উদ্ধার করা সম্ভব হয়েছে বলে সাহারা এন্টারপ্রাইজ সুত্রে জানা গেছে।

/> তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি। এলাকাবাসীর দাবী নদীর নাব্যতা ঠিক থাকলে এমন ঘটনা ঘটতো না। তাই নদীর নাব্যতা ফিরিয়ে আনআর প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংস্লিষ্ট কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT