ঢাকা, Monday 18 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

প্রকাশিত : 05:38 PM, 17 March 2021 Wednesday
35 বার পঠিত

মোহাম্মদ রাছেল রানা | ডোনেট বাংলাদেশ নিউজ ডেক্স :-

জাতির পিতার জন্মশতবার্ষিকীতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার (১৭ মার্চ) বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

মন্ত্রী বলেন, আজ বাঙালি জাতির জন্য মহা আনন্দের দিন। কারণ আজ বাঙালির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন। নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধু আদর্শ ও ত্যাগকে তুলে ধরার জন্য এই আয়োজন। বঙ্গবন্ধুর আদর্শ অনুকরণ না করলে বাঙালি জাতি পথহারা হয়ে যাবে।

এর আগে মন্ত্রণালয়ে মন্ত্রীর নেতৃত্বে প্রবাসী কল্যাণ ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। এ সময় মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীনসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত

ছিলেন। এরপর মন্ত্রণালয়ের আওতাধীন দফতর ও সংস্থার প্রতিনিধিরা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।

পুস্পস্তবক অর্পণ শেষে দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ইমরান আহমদ। এতে সভাপতিত্ব করেন মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন।

ইমরান আহমদ বলেন, বঙ্গবন্ধু আমাদের দেশ স্বাধীন করে দিয়ে গেছেন। কিন্তু দেশ গড়ার জন্য পর্যাপ্ত সময় পাননি। এখন তারই কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমাদের সবার উচিত বঙ্গবন্ধুর আদর্শকে মনেপ্রাণে ধারণ করা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT