ঢাকা, Sunday 19 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

প্রধানমন্ত্রীর পিএসও পরিচয়ে প্রতারণা, যুবক আটক

প্রকাশিত : 11:45 AM, 30 September 2020 Wednesday
97 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রিন্সিপ্যাল স্টাফ অফিসার (পিএসও) পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে হোসেন আলী (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। হোসেন আলী মাগুরার শালিখা উপজেলার পাঁচকাউনিয়া গ্রামের সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মুন্সীর ছেলে।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকালে তাকে যশোর কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়। এরআগে সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা।
মঙ্গলবার দুপুরে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আটক হোসেন আলী প্রধানমন্ত্রীর পিএসও-১, মো. সালাউদ্দিন আহম্মেদের পরিচয় দিয়ে যশোর সদর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের কাছ থেকে

প্রতারণার মাধ্যমে ৫০ হাজার টাকা হাতিয়ে নেয়। সে প্রধানমন্ত্রীর দপ্তরের নাম ভাঙ্গিয়ে দীর্ঘদিন ধরে প্রতারণা করে আসছিল। এসময় তার কাছে থাকা দু’টি মোবাইল উদ্ধার করা হয়। এ ঘটনায় যশোর সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT