ঢাকা, Sunday 24 October 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

প্রথমবারের মতো পর্বভিত্তিক স্টোরি টেলিং ক্যাম্পেইন নিয়ে এলো স্প্রাইট

প্রকাশিত : 09:30 AM, 8 March 2021 Monday
69 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নতুন ক্যাম্পেইনে ভোক্তাদের পছন্দের ‘স্প্রাইট স্টোরি’ বলার সুযোগ করে দিচ্ছে কোকা-কোলার লেমন-লাইম। তোমার চয়েসে হোক স্প্রাইট ’র গল্প” শিরোনামে শুরু হওয়া ডিজিটাল ক্যাম্পেইনটির উদ্দেশ্য।

তরুণদেরকে সক্রিয়ভাবে ক্যাম্পেইনে অংশ নেয়ার জন্য সুযোগ দেয়া হয়েছে। ক্যাম্পেইনের অংশ হিসেবে প্রথমে স্প্রাইট‘র অফিসিয়াল ফেসবুক পেইজে একটি চমকপ্রদ অসমাপ্ত গল্পের ভিডিও পোস্ট করা হবে। এই ভিডিও স্টোরির মূল চরিত্রে থাকবেন বাংলাদেশে স্প্রাইট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর, জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ।

দারুণ এক ট্যুইস্ট রেখেই অসমাপ্ত গল্পের প্রথম পর্ব শেষ করা হবে এবং দর্শকদেরকে পরবর্তী পর্বের গল্প নির্বাচনের জন্য ভোট প্রদানের আমন্ত্রণ জানানো হবে। পরে ভোট দিয়ে নিজের পছন্দে অসমাপ্ত গল্পটির পরবর্তী পর্ব বাছাই

করতে পারবেন স্প্রাইটের ভোক্তারা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT