ঢাকা, Tuesday 28 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

পেরু শিবিরে করোনার হানা

প্রকাশিত : 01:13 PM, 14 October 2020 Wednesday
85 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় ম্যাচে ব্রাজিল মুখোমুখি হবে পেরুর। বুধবার সকাল ৬টায় পেরুর লিমায় অনুষ্ঠিত হবে ম্যাচটি। তবে ব্রাজিল ম্যাচের আগেই দুঃসংবাদ এল পেরুর শিবিরে। কেননা করোনা হানা দিয়েছে দলটিতে।

ব্রাজিলের বিপক্ষে ম্যাচের আগে করোনা পজিটিভ হয়েছেন পেরুর দুজন ফুটবলার। রাউল রুদিয়াজ ও অ্যালেক্স ভ্যালেরার কোভিড-১৯ পজিটিভ এসেছে, তাই ব্রাজিলের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না এই দু’জন।

এক বার্তায় পেরু ফুটবল ফেডারেশন বিষয়টি নিশ্চিত করেছে। তবে তারা জানিয়েছে, দুই ফুটবলার শারীরিকভাবে সুস্থ আছেন, দুজনেরই উপসর্গ মৃদু। স্কোয়াডের বাকি সবার থেকে আগেই আলাদা হয়ে গেছেন দু’জন।

করোনাভাইরাসে বিশ্বে মোট মৃতের অর্ধেকই দক্ষিণ আমেরিকায়। এখনও সেখানে সংক্রমণ কমেনি খুব একটা। এই

অবস্থার মধ্যে কনমেবলের বিশ্বকাপ বাছাই আয়োজন নিয়ে সমালোচনা হচ্ছে বেশ। এরমধ্যে পেরুতে মারা গেছে ৩৩ হাজারের মতো মানুষ।

এদিকে করোনা ভয়ে অন্যান্য মহাদেশের বিশ্বকাপ বাছাই সামনের বছর পর্যন্ত স্থগিত করা হয়েছে। দক্ষিণ আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচে বলিভিয়াকে ৫-০ গোলের বিশাল ব্যবধানে উড়িয়ে দিয়ে দুর্দান্ত আত্মবিশ্বাস নিয়ে পেরুর বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। অন্যদিকে পেরু বাছাইপর্বের শুরুটা করেছে প্যারাগুয়ের সঙ্গে ২-২ গোলে ড্র করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT