পুলিশ সদস্যের হাত-পা বেঁধে মোটরসাইকেল ছিনতাই – বর্ণমালা টেলিভিশন

পুলিশ সদস্যের হাত-পা বেঁধে মোটরসাইকেল ছিনতাই

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৬ ফেব্রুয়ারি, ২০২২ | ৫:০২ 62 ভিউ
নাটোরের বাগাতিপাড়ায়ে এক পুলিশ সদস্য ও তার স্ত্রীকে বেঁধে রেখে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে জামনগর পকেটখালি পুলিশ ফাঁড়ির কাছে আড়ানী-পুঠিয়া সড়কে এ ঘটনা ঘটে। এ ঘট্নায় দায়িত্ব অবহেলার কারণে ওই ফাঁড়ির ইনচার্জ এসআইকে প্রত্যাহার করা হয়েছে। ভুক্তভোগী পুলিশ সদস্য মেজবাহ উদ্দিন জানান, ছুটিতে বাড়ি এসে স্ত্রী শিরিন সুলতানাকে সঙ্গে নিয়ে তিনি বগুড়া ঘুরে মোটরসাইকেলযোগে রাজশাহীর বাঘা উপজেলায় এক আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পুঠিয়া-আড়ানী সড়ক হয়ে যাওয়ার পথে রাত ১০ টার দিকে বাগাতিপাড়া উপজেলার জামনগর পকেটখালি পুলিশ ফাঁড়ির পাশে পৌঁছলে একদল দুর্বৃত্ত সড়কে দড়ি বেঁধে তাদের পথরোধ করে। এরপর সেখান থেকে তাদের হাত-পা ও মুখ বেঁধে পাশের গম খেতে ফেলে রাখে। এ সময় তাদের কাছে থাকা ‘সুজুকি জিকসার এসএস ১৫০সিসি’ মডেলের মোটরসাইকেল, নগদ অর্থ, সোনার গহনা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। তিনি আরও জানান, পুলিশ ফাঁড়ি পার হওয়ার সময় ফাঁড়ির টহলরত পুলিশ সদস্যদের সঙ্গে কথা বলে গিয়েছিলেন। এর কিছু সময় পর তিনি ছিনতাইকারীদের কবলে পড়েন। ২০১৮ সালে ওই ফাঁড়িতে তিনি নিজেও কর্মরত ছিলেন বলে জানিয়েছেন। এ ঘটনায় পুলিশ সদস্যের স্ত্রী শিরিন সুলতানা বাদী হয়ে বাগাতিপাড়া মডেল থানায় মামলা করেছেন। এ দিকে ঘটনার পর শুক্রবার বিকালে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া ঘটনার সময় ফাঁড়ির দায়িত্বে থাকা এসআই মাজহারুল ইসলামকে সন্ধ্যায় নাটোর পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ঘটনার পর অজ্ঞাতনামাদের অভিযুক্ত করে শিরিন সুলতানা মামলা করেছেন। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। পুলিশের একাধিক দল ছিনতাইকারীদের ধরতে মাঠে কাজ করছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব