ঢাকা, Thursday 29 July 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

পাথরঘাটায় ঘড় আগুনে পুড়ে ছাই হলেও অক্ষত ২ খানা কোরআন শরীফ

প্রকাশিত : 08:09 AM, 2 April 2021 Friday 4,571 বার পঠিত

বর্নমালা নিউজ ডেস্কঃ

বরগুনার পাথরঘাটায় আসাদুল নামে এক দিনমজুরের বসতঘর আগুনে পুড়ে ছাই হলেও ঘরের মধ্যে থাকা ২ খানা কোরআন শরীফ অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পাথরঘাটা ফায়ার স্টেশনের কর্মীরা। এতে আসাদুলে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

আজ বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরেরদিকে উপজেলার চরদুয়ানী ইউনিয়নের ছহেরাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। আসাদুল একই গ্রামের মৃত্য রুহুল আমিন হাওলাদারের ছেলে।

ক্ষতিগ্রস্থ আসাদুল জানান, দুপুর ১টার দিকে আসাদুলের স্ত্রী আসমা বেগম পাক ঘরে রান্না করছিল। এর কিছক্ষন পরেই তার দেবরের ছেলে শামিম বাড়ির সামনের পুকুরে পরে গেলে সেখানে আসমা বেগম ছুটে যায়। এর কিছুক্ষনের মধ্যোই উনুনের আগুন থেকে বসত ঘরে আগুন লেগে যায়। এই আগুনে তার ঘরের সকল কিছু পুড়ে ছাই হয়ে গেছে। তার আসবাবপত্রসহ প্রায় ৩লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও তিনি জানান।

পাথরঘাটা ফায়ার স্টেশনের সদস্য মারুফ হোসেন জানান, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যাই। যোগাযোগ ব্যবস্থা না থাকায় অনেক দূর থেকে দৌড়ে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আমরা ঘটনাস্থলে পৌঁছার আগেই বসতঘর ও একটি খড় কুটার মেই পুড়ে ছাই হয়ে যায়। এ সময় ঘরের আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেল দুখানা অক্ষত কোরআন শরীফ উদ্ধার করেছি আমরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি বর্ণমালা টেলিভিশন'কে জানাতে ই-মেইল করুন- bornomalatv.com@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

বর্ণমালা টেলিভিশন'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। বর্ণমালা টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT