পরকীয়ার জেরে খুন, ৩ জনের ফাঁসির আদেশ – বর্ণমালা টেলিভিশন

পরকীয়ার জেরে খুন, ৩ জনের ফাঁসির আদেশ

ডেস্ক নিউজ
আপডেটঃ ২৪ ফেব্রুয়ারি, ২০২২ | ৫:৫৩ 91 ভিউ
পরকীয়ার জেরে স্বামীকে গলা কেটে হত্যায় নিহতের স্ত্রীসহ তিনজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন জয়পুরহাটের আদালত। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় আদালতের বিচারক মো. নূর ইসলাম এ রায় দেন। রায় শুনে আদালত চত্বরে কান্নায় ভেঙে পড়েন স্বজনরা। বিচারক রায় প্রদানের সময় দুই আসামি সেলিম ও আইনুল উপস্থিত ছিলেন এবং নিহত রহিম বাদশার স্ত্রী আকলিমা পলাতক ছিলেন। দণ্ডপ্রাপ্তরা হলেন দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার শালগ্রামের মৃত শহিদুল ইসলামে ছেলে মো. সেলিম (৩৩), নিহত রহিম বাদশার স্ত্রী ও ওই উপজেলার দেওগ্রাম ডুগডুগি এলাকার বাসিন্দা আকলিমা (২৭) এবং গোপালপুর গ্রামের মৃত গোলাপ রহমানের ছেলে মো. আইনুল (৩৬)। মামলার সংক্ষিপ্ত বিবরণ ও আদালত সূত্রে জানা যায়, নিহত রহিম বাদশা একজন মাইক্রোচালক ছিলেন। তার সহকারী সেলিমের সঙ্গে তার স্ত্রী আকলিমার পরকীয়া সম্পর্ক ছিল। বিষয়টি রহিম জানতে পারেন। তাই রহিমকে হত্যার পরিকল্পনা করেন সেলিম ও আকলিমা। ২০১৬ সালের ১০ জুলাই রাতে আকলিমা ও প্রেমিক সেলিম তার বন্ধু আইনুলকে নিয়ে রহিমকে মাইক্রোবাসের মধ্যে গলা কেটে হত্যা করেন। পরদিন ১১ জুলাই নিহত রহিমের বাবা শাহাদত হোসেন বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন পাঁচবিবি থানার পরিদর্শক (তদন্ত) কিরণ কুমার রায় ওই বছরের ১৩ জুলাই প্রেমিক সেলিম মিঞা, ১৪ জুলাই আকলিমা খাতুন ও ১৬ জুলাই আইনুলকে গ্রেপ্তার করে কারাগারে পাঠান। আসামিরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ২০১৬ সালের ২৭ ডিসেম্বর কিরণ কুমার রায় তিনজনের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। জয়পুরহাট আদালতের সরকারি কৌঁসুলি নৃপেন্দ্রনাথ মন্ডল বলেন, পরকীয়ার জেরে স্বামীকে হত্যায় দীর্ঘ শুনানি শেষে আদালতের বিচারক মো. নূর ইসলাম নিহতের স্ত্রীসহ তিনজনকে মৃত্যুদণ্ডাদেশ দেন। এর মধ্যে কারাগারে থাকার পর আসামি আকলিমা জামিনে ছিলেন। তার অনুপস্থিতিতে এ রায় ঘোষণা হয়। অন্য দুই আসামি দণ্ডপ্রাপ্ত সেলিম ও আইনুলকে জয়পুরহাট কারাগারে পাঠানো হয়েছে।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব