ঢাকা, Friday 17 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নীলফামারী র‌্যাবের অভিযানে গাজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত : 01:57 PM, 10 October 2020 Saturday
103 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নীলফামারী র‌্যাবের অভিযানে ১কেজি ৭০০গ্রাম গাজা সহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। শুক্রবার (০৯ অক্টোবর) বিকালে র‌্যাব-১৩, সিপিসি-২, নীলফামারী র‌্যাব ক্যাম্পের একটি অভিযানিক দল পঞ্চগড় জেলার বোদা থানার ০৭নং চন্দনবাড়ী ইউনিয়নের কুমপুখরী গ্রামের মেসার্স জান্নাত ফিলিং স্টেশনের ২০০ গজ পশ্চিম দিকে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে গাজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আবু সোহাগ প্রধান (২৬) কে গ্রেফতার করে। মাদকব্যবসায়ী আবু সোহাগ প্রধান পঞ্চগড় জেলার বোদা থানার সরকার পাড়ার মোঃ এশরামুল হকের ছেলে।
র‌্যাব-১৩, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ. ন. ম. ইমরান খান জানান, আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে

জড়িত থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে উক্ত আসামীর নামে পঞ্চগড় জেলার বোদা থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়।
এর আগে গত ৯ অক্টোবর র‌্যাব-১৩, সিপিসি-২ এর অভিযানে নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের আরাজী কুখাপাড়া গ্রামের সোনারায় সংগলশী ডিগ্রী কলেজের পশ্চিম দিকে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৭ পিস ইয়াবা ট্যাবলেট মাদকদ্রব্য বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১টি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী মোঃ সাজ্জাদ হোসেন (২৩) কে গ্রেফতার করে সদর থানায় মাদক মামলা রুজু করে থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT