ঢাকা, Wednesday 22 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নীলফামারী জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত

প্রকাশিত : 09:13 PM, 22 September 2020 Tuesday
152 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

নীলফামারী জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ সেপ্টেম্বর) পুলিশ লাইন্সের ড্রিলসেডে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম পিপিএম এর সভাপতিত্বে মাসিক সভা অনুষ্ঠিত হয়। এসময় পুলিশ সুপার সকলের উদ্দেশ্যে বলেন, পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সাথে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। পুলিশ হচ্ছে জনগণের বন্ধু, সেবাই পুলিশের ধর্ম, সেই মনোভাব নিয়ে সততার সাথে জনগণের আস্থা অর্জন করে প্রতিনিয়ত কাজ করে যেতে হবে। সমাজের সর্বস্তরের বিপদগ্রস্ত মানুষ পুলিশের কাছে বিভিন্ন সমস্যা নিয়ে আসে। কারণ পুলিশ তাদের নানা সমস্যার সমাধানে পাশে থেকে কাজ করে । সুতরাং সমাজের সর্বস্তরের মানুষের আস্থা ও বিশ্বাস অর্জনসহ

সঠিক পেশাদারিত্ব নিয়ে মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই শ্লোগানকে স্মরণ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দপুর-সার্কেল অশোক কুমার পাল, অতিরিক্ত পুলিশ সুপার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার শেখ মোস্তাফিজুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার ডোমার-সার্কেল জয়ব্রত পাল সহ বিজ্ঞ কোর্ট পুলিশ পরিদর্শক, সকল থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি, ডিআইও ১, ট্রাফিক ইন্সপেক্টর, আর-আই, আরওআই সহ জেলার বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার অফিসার-ফোর্স।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT