ঢাকা, Monday 20 September 2021

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

নীলফামারীর ডিমলায় ভুয়া সিআইডি অফিসার আটক

প্রকাশিত : 02:01 AM, 4 April 2021 Sunday
131 বার পঠিত

| ডোনেট বিডি নিউজ ডেস্কঃ |

শাহজাহান আলী মনন, নীলফামারী প্রতিনিধিঃ
নীলফামারীতে ভুয়া সিআইডি অফিসার পরিচয় দিয়ে চাঁদা দাবির অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

আটক যুবকের নাম সাজু মিয়া (২৫)। সে রংপুর জেলার কাউনিয়া উপজেলার রাজিব টেপাসুটিবাড়ী গ্রামের আউয়াল হোসেনের ছেলে। ৩০ মার্চ মঙ্গলবার তাকে ডিমলা উপজেলার ডিমলা ইউনিয়নের সরদারহাট থেকে তাকে আটক করা হয়।

পুলিশ ও স্থানীয়া জানান, ওই বাজারের সুবীন্দ্র নাথ রায়ের দোকানে ঘুমের ওষুধ কিনতে যান সাজু মিয়া। চিকিৎসকের সনদপত্র ছাড়া ওষুধ দিতে রাজি না হলে তার মা অসুস্থ বলে জানান। পরে ওষুধ নিয়ে নিজেকে সিআইডি অফিসার পরিচয় দিয়ে পাঁচ হাজার টাকা দাবি করে সাজু মিয়া।

বিষয়টি সন্দেহ হলে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এসময় তার কাছ থেকে ভুয়া সিআইডির পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, ‘আটককৃত সাজু মিয়া ভুয়া সিআইডি পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে রংপুর, নীলফামারীসহ আশপাশের এলাকায় প্রতারণা করে আসছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ডোনেট বাংলাদেশ'কে জানাতে ই-মেইল করুন- donetbd2010@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

ডোনেট বাংলাদেশ'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© 2021 সর্বস্বত্ব ® সংরক্ষিত। ডোনেট বাংলাদেশ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT