নির্বাচিত হয়ে ২৫০ ডেকচি বিরিয়ানি খাওয়ালেন চেয়ারম্যান – বর্ণমালা টেলিভিশন

নির্বাচিত হয়ে ২৫০ ডেকচি বিরিয়ানি খাওয়ালেন চেয়ারম্যান

ডেস্ক নিউজ
আপডেটঃ ২ জানুয়ারি, ২০২২ | ১২:১৩ 89 ভিউ
ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন প্রায় ২৭ হাজার মানুষের অংশগ্রহণে গণভোজ করে দৃষ্টান্ত স্থাপন করেছেন। গণভোজে ১০টি গরু দিয়ে প্রায় ২৫০ ডেকচি বিরিয়ানি রান্না করা হয়। শনিবার (১ জানুয়ারি) সোমভাগ ইউনিয়নের দেপাশাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই বিশাল গণভোজের আয়োজন করেন প্রভাষক আওলাদ হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমেদ গণভোজের উদ্বোধন করেন। এ সময় তিনি বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক আওলাদ ধামরাইয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন। অতীতে এতো মানুষের মিলনমেলা চোখে পড়েনি। এ ধরনের আয়োজন কেউ করেছে বলে মনেও হয় না। যেখানে দলমত নির্বিশেষে মানুষ একত্রিত হয়ে জনসমুদ্রে পরিণত করেছে। চেয়ারম্যান হিসেবে নির্বাচন করে পরাজিত হয়ে মসজিদের টিন, রাস্তার ইট তুলে নিয়ে যাওয়ার মত ঘটনাও রয়েছে। কিন্তু নির্বাচিত হয়ে ১০টি গরু জবাই করে গণভোজের আয়োজন এটাই প্রথম বলে মনে করছে ধামরাইবাসী। খোঁজ নিয়ে জানা গেছে, বিশাল এই আয়োজনে ১০টি গরু জবাই ও মাংস তৈরিতে প্রায় ৫০ জন কশাই এবং নারী-পুরুষ মিলিয়ে ৯০ জন বাবুর্চি রান্নার কাজ করেন। দেপাশাই খেলার মাঠ ও ঈদগাহ মাঠে এক সঙ্গে ৫ হাজার লোকের খাওয়ার ব্যবস্থা করা হয়। দূর থেকে আসা লোকজনের জন্য গাড়ির ব্যবস্থাও করা হয়েছিল এই আয়োজনে। এলাকাবাসী বলেন, চেয়ারম্যান হিসেবে নয়, একজন মানুষ হিসেবে আওলাদ হোসেন বড় মনের মানুষ। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে পেয়ে ধন্য। ধামরাইয়ে একসঙ্গে এতো লোক কখনও খায়নি। সারাদেশেও খেয়েছে কিনা আমাদের সন্দেহ হয়। নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন বলেন, কিছু ভোটের ব্যবধানে আমার বাবা অতীতে চেয়ারম্যান পদে নির্বাচন করে হেরে যান। বাবার স্বপ্ন পূরণে নির্বাচনে অংশ গ্রহণ করে আমি নির্বাচিত হয়েছি। জনগণের ভোটে আমি নির্বাচিত হয়েছি। তাদের ভোটে যে সম্মান আমি পেয়েছি তাতে এই আয়োজন তাদের জন্য কিছুই না। তাদের কাছে আমি চিরঋণীই থাকব। আমি আমার ইউনিয়নের এমন উন্নয়ন করতে চাই যেন তা কয়েক প্রজন্মের মুখে মুখে দীর্ঘদিন থাকে। আমি সবার দোয়া ও সহযোগিতা চাই। এ সময় ধামরাই পৌরসভার মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা, পৌরসভার কাউন্সিলর, উপজেলার বিভিন্ন ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান, আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী প্রভাষক মোহাম্মদ আওলাদ হোসেন নৌকা প্রতীকের প্রার্থী আজহার আলীকে হারিয়ে জয়লাভ করেন।

দৈনিক ডোনেট বাংলাদেশ সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ট্যাগ:

সংশ্লিষ্ট সংবাদ:



































শীর্ষ সংবাদ:
বেনাপোল সীমান্তে সচল পিস্তলসহ চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার নির্মাণসামগ্রীর দাম চড়া, উন্নয়ন প্রকল্পে ধীরগতি কলম্বোতে কারফিউ জারি টিকে থাকার লড়াইয়ে ছক্কা হাকাতে পারবেন ইমরান খান? করোনায় আজও মৃত্যুশূন্য দেশ, শনাক্ত কমেছে ‘ততক্ষণ খেলব যতক্ষণ না আমার চেয়ে ভালো কাউকে দেখব’ এবার ইয়েমেনে পাল্টা হামলা চালাল সৌদি জোট স্বাধীনতা দিবসের র‌্যালিতে যুবলীগ নেতার মৃত্যু সাড়ে ১১ হাজার কোটি টাকার অস্ত্র রপ্তানি করেছে মোদি সরকার বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দেওয়া নিয়ে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, এলাকা রণক্ষেত্র ইউক্রেনকে বিপুল ক্ষেপণাস্ত্র ও মেশিনগান দিয়েছে জার্মানি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে নারীকে ধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ৩ ইউরো-বাংলা প্রেসক্লাবের ‘লাল-সবুজের পতাকা বিশ্বজুড়ে আনবে একতা‘-শীর্ষক সভা বঙ্গবন্ধু পাবলিক বিশ্ববিদ্যালয় নওগাঁর নওহাঁটায় স্থাপনের দাবিতে মানববন্ধন । ভূরুঙ্গামারীতে ব্যাপরোয়া অটোরিকশা কেরে নিল শিশুর ফাহিম এর প্রাণ ভূরুঙ্গামারী কিশোর গ‍্যাংয়ের ছুরিকাঘাতে দশম শ্রেণির এক শিক্ষার্থী আহত যশোরিয়ান ব্লাড ফাউন্ডেশন এর ৬ তম রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন বেনাপোলে পৃথক অভিযানে ৫২ বোতল ফেনসিডিল সহ আটক-২ বেনাপোল স্থলপথে স্টুডেন্ট ভিসায় বাংলাদেশিদের ভারত ভ্রমন নিষেধ গেরিলা যোদ্ধা অপূর্ব